ঢাকাসোমবার , ১৪ নভেম্বর ২০২২
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি হলেন মিজানুর রহমান সবুজ

বার্তা কক্ষ
নভেম্বর ১৪, ২০২২ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

পলাশ হোসাইন : পাবনা জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি হলেন মিজানুর রহমান সবুজ। তিনি এটি পূর্বে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের আহবায়ক কমিটির আহবায়ক ও পাবনা জেলা ছাত্রলীগের কার্যকারী সদস্য পদে ছিলেন।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই সিদ্ধান্ত ঘোষণা করা হয়।

মিজানুর রহমান সবুজ জানান, আমি বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা সভাপতি মনোনিত হওয়ায়, শ্রদ্ধার সাথে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল নিহত শহীদদের। ধন্যবাদ জানাই বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী, গণতন্ত্রের মানস কন্যা, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে।

এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যেকে ও কৃতজ্ঞতা জানান। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আরো সামনে এগিয়ে যেতে পারি। আগামীতে পাবনা জেলা ছাত্রলীগের সকল স্তরের কমিটিকে গতিশীল করার নানামুখী পদক্ষেপ গ্রহণ করার চেষ্টা করবো। তিনি ছাত্রলীগকে একটি স্বচ্ছ, সু-শৃঙ্খল, সমাজসেবী সামাজিক সংগঠনে পরিণত করার আশাবাদ ব্যক্ত করেন। শিক্ষিত, সৎ, নির্ভীক ও প্রকৃত শিক্ষার্থীদেরকে ছাত্রলীগের নেতৃত্বে আনার পাশাপাশি প্রকৃত সংগঠকদের ক্যারিয়ার গঠনেও ভূমিকা রাখার কথা জানান তিনি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল