ঢাকাশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

জাতীয় চলচ্চিত্র পুরস্কারকে হাস্যকর বললেন অঞ্জনা

বার্তা কক্ষ
জানুয়ারি ৭, ২০২৩ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা। এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার (২০২১) নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। কয়েকটা ক্যাটাগরিতে এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার সত্যিকার অর্থে হাস্যকর লেগেছে বলে জানান তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারকে হাস্যকর উল্লেখ করে অঞ্জনা নিজের ফেসবুক হ্যান্ডেলে এক বার্তায় বলেন, এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার (২০২১) কয়েকটা ক্যাটাগরিতে সত্যিকার অর্থে হাস্যকর লেগেছে।

কিছুই বলার নেই।
তিনি বলেন, ডলি জহুর আপাকে কেন আজীবন সম্মাননা দেওয়া হবে এটা আমার বোধগম্য হয় না। নিঃসন্দেহে তিনি ভালো অভিনেত্রী, কিন্তু ওনার চেয়ে স্বনামধন্য দাপুটে অভিনেত্রী চিত্রনায়িকা নূতন, সুচরিতা, চিত্রনায়ক ও নৃত্য পরিচালক জাভেদ ভাই। যারা স্বাধীনতার আগে থেকে এখন পর্যন্ত চলচ্চিত্রশিল্পে নিরলসভাবে কাজ করে চলেছেন।

অঞ্জনা আরও বলেন, তাদেরকে না দিয়ে কেন ডলি আপাকে দিল এটা আসলেই হাস্যকর। ডলি আপা মূলত টেলিভিশন নাট্যশিল্পী, চলচ্চিত্রে তিনি এসেছেন আশির দশকের মাঝামাঝি সময় কিন্তু এর অনেক আগেই জাভেদ ভাই সুচরিতা ও নূতন চলচ্চিত্র শিল্পে সুপ্রতিষ্ঠিত।

জুরি বোর্ডের সদস্যদের প্রসঙ্গে বলেন, জুরি বোর্ডে এবার যারা ছিলেন তারা কি বাংলা চলচ্চিত্রের সঠিক ইতিহাস ভুলে গেছেন কি না আমি জানি না।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল