ঢাকাবুধবার , ১১ জানুয়ারি ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

বিএনপির গেট টুগেদার প্রতিহত করতে প্রস্তুত ছাত্রলীগ: সাদ্দাম

বার্তা কক্ষ
জানুয়ারি ১১, ২০২৩ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

সারাদেশে বিএনপির সহিংসতা, বিশৃঙ্খলা ও আন্দোলনের নামে জনগণের জানমালের ক্ষতি করতে তাদের সকল ধরনের গেট টুগেদার প্রতিহত করা হবে বলে জানিয়েছেন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন।

বুধবার (১১ জানুয়ারি) ছাত্রলীগ আয়োজিত এক সভায় সাদ্দাম বলেন, বিএনপি হলো সন্ত্রাসী শক্তি। খুনিদের নিয়ে আজ করছে গেট টুগেদার। তাদের প্রতিহত করবে ছাত্রলীগ।

তাদের সামাজিকভাবে, রাজনৈতিকভাবে ও আন্তর্জাতিকভাবে বয়কট করতে হবে।
বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের আজ দেশের প্রতি দায়িত্ব পালনের সময় এসেছে। আমরা লাখো শহীদের রক্তের উত্তরাধিকার। আমাদের পূর্বপুরুষরা দেশের জন্য রক্ত দিয়েছেন, জাতীর পিতার ডাকে দেশকে স্বাধীন করেছেন। তাই আজ আমাদের এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই শপথ গ্রহণ করতে হবে সবাইকে।

ছাত্রলীগ সভাপতি আরও বলেন, আমরা চেষ্টা করবো হলের মধ্যে সুন্দর সুশৃঙ্খল পরিবেশ যাতে বজায় থাকে, আমরা ক্লাস করবো, লাইব্রেরিতে যাবো, ল্যাবে গিয়ে গবেষণা করবো, আমরা বন্ধুদের সাথে আড্ডায় মাতবো যাতে আমাদের ক্যাম্পাসে একটা স্বাভাবিক পরিবেশ বজায় থাকে।

সাদ্দাম বলেন, এসবের পাশাপাশি সবসময়ে খেয়াল রাখতে হবে আমরা যাতে এই বিএনপি-জামায়াত অপশক্তিকে রাজপথে রুখে দিতে পারি। আমরা এই লড়াই আর বেশিদিন করতে চাই না। এই লড়াইয়ের শেষ আমরা দেখতে চাই। বিএনপি-জামায়াতের বিনাশ আমরা নিশ্চিত করতে চাই।

হুঁশিয়ারি দিয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, চুয়ান্ন সালে এই বাংলায় মুসলীম লীগের কবর নিশ্চিত করেছিলো বাংলার ছাত্রসমাজ। ২০২৪ সালে এই বাংলায় বিএনপি-জামায়াতের কবর নিশ্চিত করা হবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল