ঢাকাশনিবার , ১৫ জুলাই ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত অন্তত ২০ জন

বার্তা কক্ষ
জুলাই ১৫, ২০২৩ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফারুক হোসেন টুটুল : ঈশ্বরদীতে বাস এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন। শনিবার সকাল ১০ টার সময় দাশুড়িয়া-ঢাকা মহাসড়কের মুলাডুলি ফার্ম এলাকার হাসিনা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বাস কন্ট্রাকটর ভরত চন্দ্র সরকার (৪৫) পুঠিয়া জেলার স্বর্গীয় শ্রী নারায়ন চন্দ্র সরকারের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পথচারী মো. সাইদুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেঁড়ে আসা পাবনা অভিমুখী রাব্বি পরিবহন নামের বাসটিকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক রংসাইডে গিয়ে সামনে থেকে সজোরে আঘাত করেন। সে সময় উভয় গাড়ির গতির কারনে একে অপরের মধ্যে ঢুকে যায়। এসময় বাসের কন্ট্রাকটর দুই গাড়ীর চাপায় দড়জায় চাপা পরে তার মৃত্যু হয়। আহত অনেককেই হাত এবং পা বিহীন উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে গুরুতর আহত অন্তত ২০ জন বলেও তিনি জানান। ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর অপু মন্ডল জানান, সকাল সোয়া ১০ টার দিকে মোবাইল ফোনে দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে দরজায় চাপা লেগে মৃত অবস্থায় একজনকে উদ্ধার করেছি। বাকিরা আগেই বিভিন্ন ভাবে উদ্ধার হয়ে চিকিৎসা নিচ্ছেন।
পাকশী পুলিশ ফাঁড়ির এস আই বিল্লাল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, দূর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তবে এসে বাস ফাঁকা পেয়েছি। গাড়ীতে থানা সব যাত্রীই নাকি আহত হয়েছে। তবে কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক বলেও তিনি জানিয়েছেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল