ঢাকারবিবার , ৩০ জুলাই ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

লক্ষীকুন্ডায় গলায় ফাঁস দিয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা

বার্তা কক্ষ
জুলাই ৩০, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ফারুক হোসেন টুটুল পাবনার (ঈশ্বরদী) প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে স্মৃতি খাতুন (১০) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করেছে। গতকাল রবিবার (৩০ জুলাই) সকালে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কৈকুন্ডা মালিথা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্মৃতি খাতুন উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কৈকুন্ডা গ্রামের মালিথা পাড়ার রব্বানী হোসেনের মেয়ে ও লক্ষীকুন্ডা পশ্চিমপাড়া এবতেদায়ী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।
পরিবার ও স্থানীয়রা জানান, স্মৃতি খাতুন রাতে তার বাবার কাছে মাদ্রাসার বেতন চান। বেতনের টাকা এখন নেই, পরে দিবেন জানালে স্মৃতি খাতুন কিছুটা মন খারাপ করে ঘুমিয়ে পড়ে। সকালে স্মৃতির বাবা-মা দু’জনই কৃষি কাজ করতে মাঠে যাওয়ার সময় স্মৃতি তার বাবার কাছে ১০ টাকা চাইলে খুচরা না থাকায় তাকে ১০০ টাকার নোট দিয়ে মাঠে চলে যায় তার বাবা-মা। সকাল ৭টার দিকে স্মৃতির ছোট ভাই ঘরে ঢুকে দেখে স্মৃতি গলায় ওড়না জড়িয়ে জানালার সঙ্গে ঝুলছেন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে স্মৃতির মরদেহ উদ্ধার করে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করার সময় তাঁর গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। ময়নাতদন্ত শেষে রিপোর্ট আসলে মূল কারণ জানা যাবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল