ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

ঈশ্বরদীতে আওয়ামীলীগের বিশাল বিক্ষোভ সমাবেশ

বার্তা কক্ষ
জুলাই ৩১, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফারুক হোসেন টুটুল পাবনার (ঈশ্বরদী) প্রতিনিধি : দেশব্যাপী বিএনপি’র হত্যা, অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঈশ্বরদীতে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল রবিবার বিকেলে তাঁরা এই কর্মসূচি পালন করে।
বিকেলে সাড়ে ৫টায় ঈশ্বরদী শহরের ষ্টেশন রোডস্থ আওয়ামী লীগ কার্যালয় এর সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারের গেট ১নং গেটের সামনে গিয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ ইছাহক আলী মালিথা। অনুষ্ঠিত বিশাল বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ্, আ ত ম শহিদুজ্জামান নাসিম, ফজলুর রহমান মালিথা, যুগ্ম-সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, সাইফুজ্জামান পিন্টু, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, মতলেবুর রহমান মিনহাজ ফকির, দপ্তর সম্পাদক আজিজুর রহমান চঞ্চল, কোষাধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বকুল সরদার, মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা মাসুদ রানা, ১নং যুগ্ম-আহবায়ক সজিব মালিথা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকী প্রমূখ।
অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, যা ইতিমধ্যেই বিশ্ববাসী প্রমাণ পেয়েছে। রাজনৈতিক কর্মসূচীর নামে বিএনপি যে জ্বালাও-পোড়াও শুরু করেছে ঐক্যবদ্ধভাবে তার মোকাবেলা করতে হবে। বক্তারা বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন। তিনি বর্তমানে সারা বিশ্বের একজন গুরুত্বপূর্ণ নেত্রী। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সোনার বাংলা করার যে মিশন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন তা বাস্তবায়ন হবেই। মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ও কুচিন্তার বিরুদ্ধে আমরা জেগে আছি। আমরা আমাদের জায়গা থেকে এর প্রতিবাদ জানিয়ে যাব।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল