ঢাকাবুধবার , ২৫ অক্টোবর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

ঈশ্বরদীতে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

বার্তা কক্ষ
অক্টোবর ২৫, ২০২৩ ৬:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদী ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে ও আরো দুইজন আহত হয়েছে। বুধবার (২৫ আক্টোবর) সকালে ঈশ্বরদী লালপুর সড়কে সরকারী এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় নিহতরা হলেন, নাটোর জেলার দক্ষিণ লালপুর এলাকার ছইমুদ্দিন এর ছেলে মো জিন্নাত আলী (৫৪) ও পুরাতন ঈশ্বরদী পূর্ব পাড়া গ্রামের জেহের মোল্লরা ছেলে মোহাম্মদ আছান মোল্লা (৬৫)। আহতরা হলেন, রাজশাহীর বাঘার আলাইপুর গ্রামের আঃ রশিদের ছেলে মাহাবুল হোসেন (৩২) ও আওতাপাড়া গ্রামের আলা মন্ডল এর ছেলে মালেক (৩০) হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় সরকারী এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন একটি সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজি চালিত অটোরিকশা চালক ও যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছেন। এ ছাড়া দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল