ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

আন্টি’ বলায় চটেছেন ‘পুষ্পা’ অভিনেত্রী!

বার্তা কক্ষ
নভেম্বর ১১, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ফিল্ম ক্যারিয়ার অনেক দিনের হলেও ‘পুষ্পা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন দক্ষিণী ভারতীয় অভিনেত্রী অনসূয়া ভরদ্বাজ। সম্প্রতি দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সংলাপ নিয়ে প্রকাশ্যে খোঁচা দিয়েছেন অনসূয়া। আর তাই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে ছাড়েননি অভিনেতার ভক্তরা। অনেকে তাকে ‘আন্টি’ বলেও কটাক্ষ করেন।

এমনকি ‘আন্টি’ শব্দটিকে রীতিমতো এক্সে (টুইটার) ট্রেন্ডে পরিণত করেন তারা। এবার ‘আন্টি’ বলাতেই বেজায় চটেছেন অনসূয়া। হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী অনসূয়া ভরদ্বাজ সাফ জানিয়েছেন এবার তাকে কেউ আন্টি বললে, তিনি তাদের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা দায়ের করবেন।

নিজের বক্তব্য স্পষ্ট করে অনসূয়া ভরদ্বাজ জানিয়েছেন, ‘শব্দটি ভুল নয়। বাচ্চারা বা ছোটরা তাকে আন্টি বললে অসুবিধা নেই। কিন্তু যারা একই বয়সী তারাও ইচ্ছাকৃতভাবে এই শব্দ ব্যবহার করছেন এর অর্থটা অসম্মানজনক বলে মনে করেন তিনি। অনুসূয়ার কথায়, ‘আমি জানি না ট্রোলাররা মুখোমুখি হয়ে তাকে নিয়ে এমন মন্তব্য করার সাহস পাবে কিনা। কিন্তু, নারীদের প্রতি এভাবে ঘৃণা দেখানো অপরাধ।’

এছাড়া অনুসূয়া মনে করেন তাকে আক্রমণ করার জন্য বিজয় দেবেরাকোন্ডা ট্রোলারদের টাকা দেন। এদিকে, এই মুহূর্তে তার হাতে কোনো ছবি নেই। এই বিষয়ে কথা বলতে গিয়ে অনসূয়া ভরদ্বাজ জানিয়েছেন, তিনি একই ধরনের চরিত্রে অভিনয় করতে চান না। চ্যালেঞ্জিং চরিত্রেই তিনি কাজ করতে আগ্রহী। উল্লেখ্য, ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘পুষ্পা: দ্য রুল’ ছাড়াও খুশি, ‘ফ্ল্যাশব্যাক’, ‘মাইকেল’, ‘খিলাড়ি’ সহ দক্ষিণের একাধিক সিনেমায় অভিনয় করেছেন অনসূয়া।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল