ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

‘সিঙ্গেল’ থাকার কারণ জানালেন জয়া

বার্তা কক্ষ
নভেম্বর ১৪, ২০২৩ ৫:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :
দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। নিজ দেশ, পশ্চিমবঙ্গ পেরিয়ে এবার পা রেখেছেন বলিউডেও। অনিরুদ্ধ রায় চৌধুরী নির্মিত ‘কড়ক সিং’ সিনেমায় অভিনয় করেছেন জয়া। এদিকে নায়িকার বলিউড যাত্রা নিয়ে যেমন উৎসাহের শেষ নেই ভক্তদের, তেমনি তার ব্যক্তিজীবন নিয়েও কৌতূহলের অভাব নেই তাদের।

১৯৯৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন নব্বই দশকের জনপ্রিয় মডেল ফয়সাল আহসানকে। দীর্ঘ ১৩ বছরের সংসারজীবনের পরে দাম্পত্য কলহের জেরে ২০১১ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকাদম্পতি। এরপর থেকে সিঙ্গেলই রয়ে গেছেন জয়া।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে ‘সিঙ্গেল’ থাকার কারণ খোলাসা করেছেন জয়া। অভিনেত্রী বলেন, আমি সিঙ্গলই ভালো আছি। কিছু কিছু সময় ছিল যখন কারও সঙ্গে চা খাওয়াটা মিস করতাম বা কোনো বিষয় নিয়ে আলোচনা করাটা মিস করতাম। কিন্তু আমার পরিবার এতটাই পাশে ছিল যে, সেই আক্ষেপগুলো করার জায়গাও নেই।

জানা গেছে, আর্থিক কেলেঙ্কারির উপর নির্মিত হয়েছে সিনেমা ‘কড়ক সিং’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া। সিনেমায় তার সঙ্গে আরও রয়েছেন, পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংভি এবং পার্বতী থিরুভোথু।

‘কড়ক সিং’ প্রসঙ্গে জয়া বলেন, যখন সিনেমাটির প্রস্তাব আসে, সেই সময় থেকেই রোমাঞ্চকর লাগছিল। অনেক দিন ধরেই অনিরুদ্ধ রায় চৌধুরী ও পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল, এবার সেই আশা পূরণ হল।

প্রসঙ্গত, ২০২২ সালের ডিসেম্বরে শুরু হয়ে ‘কড়ক সিং’র দৃশ্যধারণের কাজ শেষ হয় চলতি বছরের জানুয়ারিতে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল