ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় ডাকাত দলের ছয় সদস্য গ্রেফতার

বার্তা কক্ষ
নভেম্বর ২০, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :মো: আখিরুল ইসলাম:পাবনার ভাঙ্গুড়ায় ডাকাতির ঘটনায় ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশ তাদের নিকট থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করে। সোমবার(২০ নভেম্বর) ভোর রাতে টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা এলাকায় সংঘটিত হয়। গ্রেফতারকৃতরা হলো- হাশেম আলী, রাশেদুল ইসলাম, লিটন আহমেদ, আলম হোসেন ও বাবু সরকার। তারা সিরাজগঞ্জের শাহজাদপুর থানার বাঘাবাড়ি পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা। অপর ব্যক্তির নাম মনিরুল ইসলাম। তিনি পাবনার সাথিঁয়া উপজেলার সিলন্দা গ্রামের বাসিন্দা।
পুলিশ জানায়, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার আইগবাড়ি শক্তিপুর গ্রামের কলা ব্যবসায়ী শ্রী চন্দন কুমার দাস একটি পিকআপ গাড়ি নিয়ে মেহেরপুর যাচ্ছিলেন। ডাকাত দলের ঐ সদস্যরা দুটি সিএনজি নিয়ে তাকে অনুসরণ করে। ভেড়ামারা বাজারে পৌঁছিলে দুটি সিএনজি পিকআপের সামনে গিয়ে দাড়িয়ে যায়। চালক তখন গাড়ি থামাতে বাধ্য হন। মুহুর্তের মধ্যে তারা চালককে আঘাত করে গাড়ি থেকে নামিয়ে দেয়। তৎক্ষনাৎ দুর্বৃত্তরা গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। অতপর দুর্বৃত্তরা ব্যবসায়ীর টাকার ব্যাগ কেড়ে নেয় এবং তাকেও পিকআপ থেকে নামিয়ে দেয়। দুর্বৃত্তা পিকআপটি নিয়ে স্থান ত্যাগ করার সময় টহলরত পুলিশ তাদের হাতেনাতে আটক করে। এ সময় পুলিশ তাদের নিকট থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করে।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়েছে। সোমবার বিকালে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল