ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

বিপিএল দিয়ে আবারো মাঠে ফিরবেন তামিম

বার্তা কক্ষ
নভেম্বর ২৭, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক :
চলতি বছরের জুলাইয়ে হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম ইকবাল। প্রধানমন্ত্রীর অনুরোধে সেই সিদ্ধান্ত পরিবর্তন করলেও নানা নাটকীয়তায় ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি অভিজ্ঞ এই ওপেনারের। এরপর আবারো হঠাৎ প্রধানমন্ত্রী ও বিসিবি সভাপতির সাথে তামিমের সাক্ষাৎ ক্রিকেট পাড়াতে উত্তাপ ছড়াতে শুরু করেছে।

২৭ নভেম্বর, সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেছিলেন দেশ সেরা এই ওপেনার। তবে ঠিক কী কারণে বিসিবি সভাপতির সান্নিধ্যে আসা, তা জানা যায়নি। এরই মাঝে বিকেল ৫টায় বিসিবি প্রধানের সঙ্গে আলোচনা নিয়ে সংবাদ সম্মেলন করেন তামিম।

বিসিবি সভাপতির সঙ্গে আলোচনা করেই তামিম জানালেন, আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ দিয়ে (বিপিএল) আবারও মাঠে ফিরবেন তিনি। এরপর জাতীয় দলের ভবিষ্যৎ নিয়ে নিজের পরিকল্পনার কথা জানাবেন তিনি।

তামিম বলেন, বিশ্বকাপের পর আমার ভবিষ্যৎ নিয়ে একটা পরিষ্কার সিদ্ধান্ত নেওয়া দরকার ছিলো বলে আমার কাছে মনে হয়েছে। কারণ আমার ক্যারিয়ারে আমি কখনও এমন দ্বিধাদ্বন্দের পরিস্থিতির ভিতর দিয়ে যায়নি।

তামিম বলেন, আমি আমার ক্রিকেট ক্যারিয়ারের সব জিনিস পাব্লিকলি জানিয়েছি এবং পরিষ্কার রেখেছি সব। এই বিষয়গুলো নিয়ে আরও আগে বসার কথা ছিলো, তবে আমার ব্যস্ততা থাকায় এর সঙ্গে নির্বাচনীয় কাজের জন্য এটা দেরি হয়েছে।

এসময় তামিম বলেন, কাল থেকে বাংলাদেশের টেস্ট শুরু হচ্ছে। আমি আশা করবো আমার বক্তব্য বা আজকে যা বলছি এখানে এটা যেন কোনো ভাবে খেলার উপর ইম্প্যাক্ট না পড়ে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল