ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

বিএনপি নেতার নির্দেশে ৫ হাজার টাকায় বাসে আগুন

বার্তা কক্ষ
নভেম্বর ২৮, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর মিরপুরে শিকড় পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ জানায়, বিএনপি নেতা মামুনের নির্দেশে পাঁচ হাজার টাকার বিনিময়ে বাসটিতে আগুন দেওয়া হয়।

২৮ নভেম্বর, মঙ্গলবার দুপুরে রাজধানীর মিন্টু রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।

গ্রেফতারকৃত দুজন আসামি হলেন মো. আসাদুল তালুকদার (৩০) ও মো. ইউসুফ শেখ (২৭)।

২৭ নভেম্বর, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মিরপুরের পল্লবী থানার ১২ নম্বর সেকশনের ৭ নম্বর রোডে কেএফসির সামনে বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

ড. খ. মহিদ উদ্দিন বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পল্লবী থানার কেএফসির সামনে শিকড় পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-১১-৮৬৮২) আগুন দেওয়া হয়। এসময় ঘটনাস্থলের আশেপাশে টহলরত থাকা পল্লবী থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় হাতেনাতে আসাদুল তালুকদার ও ইউসুফ শেখকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা পলাতক আসামি বিএনপি নেতা মামুনের নির্দেশে ও ৫ হাজার টাকার বিনিময়ে বাসটিতে আগুন দিয়েছে বলে স্বীকার করেছে। আনুমানিক ৩-৪ দিন আগে বিএনপি নেতা মামুন মোহনা টিভির গলিতে গ্রেফতারকৃতদের নিয়ে বাসে আগুন দেওয়ার পরিকল্পনা করে এবং তাদেরকে ম্যারিন্ডার বোতল ভর্তি পেট্রোল দেয়। পরিকল্পনা অনুযায়ীই সোমবার সন্ধ্যায় বাসটিতে আগুন দেওয়া হয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল