ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল সৌরভ-দর্শনা বিয়ে

বার্তা কক্ষ
ডিসেম্বর ১৪, ২০২৩ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :
আগামীকাল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সৌরভ-দর্শনা। তাদের প্রেমের সম্পর্ক থাকলেও এত দিন তা গোপনে ছিল। পরমব্রত-পিয়ার বিয়ের রাতেই প্রকাশ পায় টালিউডের এই প্রেম।

১৫ ডিসেম্বর, শুক্রবার প্রেমকে পূর্ণতা দিতে সাত পাক ঘুরবেন দুজনে। চলছে বিয়ে পূর্ববর্তী অনুষ্ঠান, সঙ্গে বিয়ের দিনের সাজ-পোশাকের আয়োজনের ঝলক ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

১৩ ডিসেম্বর, বুধবার হয়েছে তাদের আশীর্বাদ পর্ব। আশীর্বাদে বেনারসিতে সাজলেন দর্শনা। বিয়ের দিন দর্শনার হাতে থাকবে বিশেষ গাছকৌটো। যেখানে তুলির রঙে ধরা দিয়েছেন সৌরভ ও দর্শনা।

অভিনেত্রীকে আশীর্বাদে দেখা যায় গোলাপি রঙা বেনারসিতে। হালকা ঢেউ খেলানো খোলা চুল, আর হালকা মেকআপের সঙ্গে সোনার গয়না। এদিন সপরিবারে দেখা গেছে বর সৌরভকে। তার বোন অরুণিনা ফেসবুকে পোস্ট করেছেন প্রাক-বিয়ের মিষ্টি কিছু মুহূর্ত।

পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের গ্র্যান্ড আসর। বিয়ের দিন বেনারসিতে সাজবেন দর্শনা। অভিনেত্রীর বিয়ের বেনারসি হতে চলেছে একদম স্পেশাল। সিঁদুরে লাল রঙের বেনারসিটি স্পেশাল অর্ডার দিয়ে বানিয়েছেন অভিনেত্রী। শাড়ি বানানো হচ্ছে আসল জরি দিয়ে, ঠিক যেমন পুরোনো দিনে সোনা-রুপার জরি দিয়ে শাড়ি বোনা হতো।

দর্শনা-সৌরভের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে কিছু সমালোচনা। বিয়ে প্রসঙ্গে সংবাদমাধ্যমে কথা বলেছেন সৌরভ। অভিনেতা বলেন, ‘দর্শনার আমাকে এখনো ফালতু লাগেনি। তাই আমরা বিয়েটা করছি। পরে যদি লাগে, সেই ব্যক্তিকে মেসেজ করে বলে দেব, ‘ভাই ঠিকই বলেছিলে।’

উল্লেখ্য, ‘গোলমালে গোল’-এর সেট থেকেই সৌরভ-দর্শনার বন্ধুত্বের শুরু, এরপর প্রেম থেকে বিয়ে। এর আগে অনিন্দিতা বসুর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন সৌরভ। মধুমিতা সরকারের সঙ্গেও নাম জড়িয়েছিল তার। সূত্র: হিন্দুস্তান টাইমস

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল