ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ১৫কেজি গাঁজাসহ পাঁচজন আটক

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৩, ২০২৩ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান; চাঁদপুর : চাঁদপুরে মাদক বিরোধী অভিযানে ১৫ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর ডিবি পুলিশ।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের বিপিএম, পিপিএম দিক নির্দেশনায়, জেলা গোয়েন্দা শাখা’র অফিসার ইনচার্জের তত্বাবধানে
শনিবার (২৩ ডিসেম্বর) মতলব উত্তর থানাধীন হযরত শাহ সোলেমান ল্যাংটার মাজার প্রধান গেইটের সামনে রাস্তার উপর থেকে ১৫ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
এসআই মাজহারুল হক সঙ্গীয় ডিবির ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন হযরত শাহ সোলেমান ল্যাংটার মাজার প্রধান গেইটের সামনে রাস্তার উপর থেকে পাঁচজন মাদক ব্যবসায়ীকে ওই পরিমান গাঁজাসহ গ্রেপ্তার করে।
ধৃত আসামিরা হলো – মোঃ মোয়াজ্জেম হোসেন (৪৫) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ০৫ কেজি গাঁজা, ২নং আসামি মোঃ তাবাবিল (২৮) এর ডান হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ২.৫ কেজি, ৩নং আসামি মোঃ আবদুর রাজ্জাক সর্দার (৫৫) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ২.৫ কেজি, ৪নং আসামি মোঃ আবু হানিফ (৩০) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ২.৫ কেজি ও ৫নং আসামি মোঃ সোহেল হোসেন (৪০) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগে তল্লাশি করে ২.৫ কেজিসহ সর্বমোট ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য অনুমান ৩,০০,০০০/-টাকা।
গ্রেফতারকৃত আসামি মোঃ মোয়াজ্জেম হোসেন (৪৫), মোঃ তাবাবিল (২৮), মোঃ আবদুর রাজ্জাক সর্দার (৫৫), মোঃ আবু হানিফ (৩০) ও মোঃ সোহেল হোসেন (৪০) বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং-১৭, তারিখঃ ২৩/১২/২০২৩খ্রিঃ ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায় যে, উদ্ধারকৃত গাঁজা গুলো তাহারা পরস্পর যোগসাজসে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে রাতে ল্যাংটার মাজারে অবস্থান করে সকালে মুন্সীগঞ্জ জেলায় নিয়ে যাবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল