ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

অপূর্ব-তটিনীকে দিয়ে শেষ হলো ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৪, ২০২৩ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক : জিয়াউল ফারুক ও অপূর্ব ও তানজিম সাইয়ারা তটিনী অভিনীত ‘পথে হলো দেরী’ নাটকটির মাধ্যমে শেষ হলো তিনটি প্রেমের গল্পে সাজানো ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। রবিবার সন্ধ্যা ৬টায় প্রচারিত হয়েছে এই শেষ নাটকটি।

‘পথে হলো দেরী’ নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন। টিজার ও ট্রেলার প্রকাশের পর কয়েক দিন ধরে নাটকটি নিয়ে দর্শকদের আগ্রহ ছিল তুঙ্গে। অবশেষে প্রচার হয়ে গেল সেটি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘আমি আসলে এই কাজটির মাধ্যমে বড় ক্যানভাস ধরার চেষ্টা করেছি। সেটা সম্ভব হয়েছে অপূর্ব, তটিনী, সিনেমাটোগ্রাফার নাজমুল হাসান, প্রযোজক পাপ্পু ভাইসহ ইউনিটের প্রত্যেকের সহযোগিতার কারণে।’

তিনি বলেন, ‘পুরো ইউনিট মিলে অসম্ভব কষ্ট করে কাজটি করেছি। আশা করছি নাটকটি দেখে দর্শকদের ভালো লেগেছে।’ নির্মাতা জানান, নাটকটির জন্য দুটি নতুন গান তিনি নিজেই তৈরি করেছেন। যেটি লিখেছেন সোমেশ্বর অলি।

অভিনেতা অপূর্ব বললেন, ‘কক্সবাজার থেকে অনেক ভেতরে, টেকনাফের কাছাকাছি গভীর সমুদ্রে আমরা শুটিং করেছি। এখানে শুটিং করতে আমাদের প্রতিকূল পরিবেশের সঙ্গে লড়াই করতে হয়েছে। আশা করছি নাটকটি দর্শকদের হৃদয়ে দাগ কেটেছে।’

‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’-এর তৃতীয় ও শেষ কাজ হিসেবে ‘সিএমভি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘পথে হলো দেরী’। নাটকটিতে আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও সালহা খানম নাদিয়া প্রমুখ।

এর আগে একই উৎসবের অংশ হিসেবে গত ৩০ নভেম্বর মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ এবং ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় ‘ভালোবাসি তবুও’। দুটি নাটকই দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল