ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ আহত ৩

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৫, ২০২৩ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ফাহাদ মোল্লা : মুন্সীগনঞ্জের সদর উপজেলার মহাকালী ইউনিয়নে আজ সকালে ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে এতে ট্রেনিং কারের প্রশিক্ষনার্থী নিহত হন ও অপর ৩ জন আহত হয়েছে। নিহতের নাম কাওসার আহমেদ (২৫)। সোমবার সকাল আনুমানিক ৯ টার দিকে মুন্সিগঞ্জের সদর উপজেলার মহাকালী ইউনিয়নের তালেশ্বর গ্রাম সংলগ্ন সড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত কাওসার সদর উপজেলার মহাকালী ইউনিয়নের কাতলাপাড়া গ্রামের কামাল ঢালীর ছেলে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে প্রেরন করা হয়। প্রতক্ষদর্শীরা জানায় সকালে টেনিং কারটি তে তালেশ্বর বাজার থেকে প্রশিক্ষন নিচ্ছিলেন কাওসার আহমেদ। তার সঙ্গে সামনের সীটে ছিলো প্রশিক্ষক ও পেছনের সীটে ছিলো আরো ২ জন। ট্রেনিং কারটি সদর উপজেলার  কাটাখালী দিকে আসার সময় তালেশ্বর গ্রামের ব্রীজের কাছাকাছি এলে নিয়ন্তণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কাওসারকে মৃত ঘোষনা করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।কর্তব্যরত চিকিৎসক ডা. কালাম প্রধান জানান, গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনা হয়। এ সময় একজনক মৃত ঘোষনা করা হয় ও অপর ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে প্রেরন করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম এ ব্যাপারে বলেন, নিহতের লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়ে আশা হয়েছে।আত্নীয় স্বজনরা কেউ ময়নাতদন্তে রাজি না হওয়ায় এবং কোন অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া পড়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল