ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় মায়ের সাথে অগ্নিদগ্ধ শিশু জাফরার মৃত্যু 

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৫, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ রাজু ঢালী, ভালুকা (ময়মনসিংহ)  প্রতিনিধি :
ময়মনসিংহের ভালুকা উপজেলায় মায়ের সঙ্গে অগ্নিদগ্ধ হওয়া দুই শিশুর মধ্যে একজনের মৃত্য হয়েছে। রোবরাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মুত্যু হয়েছে। বিষয়টি নিশ্চত করেছেন শিশুর বাবা রবিন মিয়া।নিহত শিশুর নাম মোঃ  জাফরা (৬)। শিশুর বাবা রবিন মিয়া ভালুকা খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরী। ভালুকা পৌরসভার আবুল ফজল সাত্তারের বাড়িতে ভাড়া থাকতেন তাঁরা। তাঁদের বাড়ি গফরগাঁও উপজেলায়। পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, প্রতি দিনের মতো ৯ ডিসেম্বর রাতে ঘরে কয়েল জ্বালিয়ে মনি আক্তার তাঁর দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। ওই সময় রবিন মিয়া বাসায় ছিলেন না। গভীর রাতে তাঁদের চিৎকার শুনে ছুটে যান প্রতিবেশীরা। ঘরে আগুন দেখে তাঁরা ফায়ার সার্ভিসকে খবর দেন। ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা ভোর পৌনে ছয়টার দিকে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ঘরের সব আসবাব পুড়ে ছাই হয়ে যায়।
মনি আক্তার তাঁর জাফরা ও মায়ান (৮ মাস) নামের দুই সন্তানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রপাচারের মাধ্যমে জাফরা ও মায়ানের দুই পা-ই ফেলেন চিকিৎসকেরা। একই হাসপাতালে তাদের মা মনি আক্তারও চিকিৎসাধীন রয়েছেন। ১৫ দিন মৃত্যের সঙ্গে যুদ্ধ করে অবশেষে না ফেরার দেশে চলে গেল শিশুটি।
এ বিষয়ে ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, মায়ের সঙ্গে অগ্নিদগ্ধ হওয়া দুই শিশুর মধ্যে বড় জনের রাতে মৃত্যু হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনাময়না তদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল