ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

ময়মনসিংহের ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভাংচুর আহত-১

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৬, ২০২৩ ৫:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

মোহাম্মদ রাজু ঢালী, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : 

ময়মনসিংহের ভালুকায় স্বতন্ত্র প্রার্থী ও জেলা আ’লীগের সহ-সভাপতি এমএ ওয়াহেদের (ট্রাক প্রতীক) প্রচার মাইক ভাংচুর ও কর্মীর উপর হামলার ঘটনা ঘটেছে। এতে দীন মোহাম্মদ (৩৮) নামে এক প্রচারকর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকালে উপজেলার ধীতপুর ইউনিয়নের পানিহাদি বাজার এলাকায়। আহত কর্মীকে ভালুকা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধীতপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থী ও জেলা আ’লীগের সহ-সভাপতি এমএ ওয়াহেদের (ট্রাক প্রতীক) পক্ষে অটোরিক্সায় করে মাইকে প্রচার কাজ চলছিলো। মাইক নিয়ে দীন মোহাম্মদ নামে এক কর্মী প্রচার চালিয়ে বিকালে পানিহাদি বাজার এলাকায় যান। তখন জাকির (২৫) নামে এক যুবক অটোর পথরোধ করে লাঠি নিয়ে প্রচারকারীর উপর হামলা চালায়। এতে তিনি আহত হন। এ সময় হামলায় প্রচার মাইকটিও ভাঙচুর করা হয়েছে। পরে স্থানীয় লোকজন আহত দীন মোহাম্মদকে উদ্ধার করে ভালুকা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভালুকা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম আফরোজ খান আরিফ জানান, তিনি স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক প্রতীক) প্রধান নির্বাচনী এজেন্ট। প্রচারের প্রথম থেকেই নৌকার সমর্থকেরা তাদের বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছে। গতকাল সোমবার বিকেলে তাদের প্রচার মাইক ভাঙচুর ও এক কর্মীকে পিটিয়ে আহত করা হয়। এর আগেরদিন রোববার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও মিন্না মার্কেট এক নম্বর ওয়ার্ডের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। ক্যাম্প পুড়িয়ে দেয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ভালুকা সরকারী হাসপাতালের জরুরী বিভাগের এক চিকিৎসক জানান, আহত অবস্থায় নিয়ে আসা দীন মোহাম্মদ নামে এক ব্যক্তিকে ভর্তি করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি শাহ্ মোহাম্মদ কামাল আকন্দ জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার ঘটনায় মামলা হয়েছে। প্রচার মাইক ভাংচুর ও কর্মীর উপর হামলার ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাইনি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল