ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর-১ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দোলনের প্রচার কর্মীর ওপর হামলা, মাইক ভাঙচুর

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৯, ২০২৩ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর-১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের নির্বাচনী প্রচারে বাধা দিয়ে কর্মীদের ওপর হামলা করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে আলফাডাঙ্গার কামারগ্রামে কাঞ্চন একাডেমির সামনে ঈগল প্রতীকের প্রচারণা চালানোর সময় এ হামলা করে দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, ঈগল প্রতীকের কর্মীরা মাইক নিয়ে প্রচারে বের হলে তাদের প্রচারে বাধা দেয় কামারগ্রামের দেলোয়ার ওরফে দেলোর পুত্র রফিকুল (২৮), ভুলু মিয়ার পুত্র আজিজুল (৩২), নূর ইসলামের ছেলে সম্রাটসহ (২৫) অজ্ঞাত বেশ কয়েকজন।

পরে হামলাকারী ব্যক্তিরা স্বতন্ত্র প্রার্থী দোলনের প্রচার মাইক ভাঙচুর ও কর্মীদের মারধর করে। একপর্যায়ে ঈগল প্রতীকের প্রচার না চালাতে হুমকি দিয়ে অশ্রাব্য গালিগালাজ এবং প্রচারে নিয়োজিত অটোভ্যান চালক আকাশ মোল্যাকে গলা চেপে ধরে মারধর করে।

অভিযোগ করে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছি। কিন্তু নির্বাচনের উৎসবমুখর পরিবেশকে বিনষ্ট করতে একটি মহল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আমার নির্বাচনী প্রচার কর্মীদের ওপর হামলা করা হয়েছে।’

এ ব্যাপারে সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য জেলা রিটার্নিং কর্মকর্তা, নির্বাচনী অপরাধ অনুসন্ধান কমিটির প্রতি জোর দাবি জানান ফরিদপুর-১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দোলন।
###

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল