ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মহানগরীতে অস্ত্রগুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি

বার্তা কক্ষ
ডিসেম্বর ৩০, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধি, নূরুন নবী : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশি অস্ত্র, গুলি ও দেশি অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ  (ডিবি)।
গ্রেফতারকৃত মো: ইমরান আহমেদ ইমন (২২)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুরের মো: ইমতিয়াজ আহমেদের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৯ ডিসেম্বর ২০২৩ রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক, পিপিএম-সেবা-এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই মো: সাইমন ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান প্রতিরোধ ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, গত ১৬ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাজশাহী বিশ্ববিদ্যায়ের এক শিক্ষকের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনায় চন্দ্রিমা থানার মামলার সন্দিগ্ধ আসামি মো: ইমরান আহমেদ ইমনসহ তার সহযোগী অপর দুই ছিনতাইকারী ভদ্রা লেকের পাশে অবস্থান করেছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম চন্দ্রিমা থানার ভদ্রা এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: ইমরান আহমেদ ইমনকে গ্রেফতার করতে পারলেও অপর দুই আসামি পালিয়ে যায়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, ইমরান ও পলাতক আসামিরা মিলে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই করে থাকে। আসামি ইমরান জিজ্ঞাসাবাদে আরও জানায় ছিনতাইকাজে ব্যবহৃত অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র তার বাড়িতে আছে। পরবর্তীতে আসামির দেওয়া তথ্যমতে আজ ৩০ ডিসেম্বর (২৯ ডিসেম্বর দিবাগত) রাত পৌনে ২ টায় আসামির বাড়ি তল্লাশি করে একটি বিদেশি অস্ত্র, দুই রাউন্ড গুলি ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে  রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা ও রাজশাহী জেরার গোদাগাড়ী থানায় দুইটি মামলা রুজু আছে। তার বিরুদ্ধে রাজপাড়া থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল