ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ প্রকাশ করলেই হত্যার হুমকি রাজশাহীর মাদকের গডফাদার সোহেলের

বার্তা কক্ষ
ডিসেম্বর ৩১, ২০২৩ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধি , নূরুন নবী : বাংলাদেশের সীমান্তবর্তী জেলা রাজশাহী। পদ্মাপাড়ের এই এলাকা ভারতের মুর্শিদাবাদের লাল গোলার সঙ্গে সংযুক্ত । পুলিশের নথি থেকে জানা যায়, রাজশাহীর বিভিন্ন চরাঞ্চল দিয়েই ভারত থেকে সবচেয়ে বেশি ঢোকে হেরোইন ও ফেসিডিল। রাজশাহী মহানগরীর বিভিন্ন থানার তথ্যে জানা যায়, গত ৬ মাসে সবচেয়ে বেশি মামলাও হয়েছে হেরোইন কারবারিদের বিরুদ্ধে এবং তারপরের স্থান দখন করেছে চরাঞ্চলে তৈরী ইয়াবা এবং পরিশেষে গাঁজা ও ফেন্সিডিল ।

সেই ধারাবাহিকতায় গেল চলতি বছরের ১০ই জুলাই রাতে রাজশাহীর মহানগরীর অধীনে দামকুড়া থানা এলাকায় পৃথক পৃথক ২টি ঘটনায় সশস্ত্র হামলায় ২ ব্যক্তি খুন হয়। নিহতরা হলেন- চরমাজাড়দিয়াড় এলাকার আবু সাঈদ (৩০) এবং হরিপুর বেড়পাড়ার হাবিবুর রহমান ওরফে হাবিব (৩৮)। সাঈদ এবং হাবিবকে হত্যার ঘটনায় দামকুড়া থানায় পৃথক ২টি মামলাও হয়। কিন্তু প্রশ্ন থেকেই যায় কার নেতৃত্বে এই খুন, কে এই মাস্টারমাইন্ড ? উত্তর একটাই রাজশাহী পশ্চিমাঞ্চলের গডফাদার সোহেল। আর মাদক কেনাবেচা নিয়েই এই হত্যাকাণ্ড ঘটান সোহেল।

এদিকে বিগত গেল বছরগুলোতে মাদকের আগ্রাসন কমেছে রাজশাহী মহানগরীতে। অবশ্য এসব কিছুরই অবদান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের । আরেক সমীক্ষায় দেখা যায়, মাদক উদ্ধারে রাজশাহী মহানগর ডিবি অনেকটাই তৎপর রয়েছে। যার ফলে গেল মাসে ডিবি বেশ কিছু মাদকের বিরুদ্ধে সফল অভিযান করতে সক্ষম হয়েছে। অন্যদিকে রাজশাহী মহানগরীর সীমান্তবর্তী থানা কাশিয়াডাঙ্গা ও দামকুড়া মাদক উদ্ধারে ব্যাপক অগ্রসর ভূমিকা পালন করে আসছে। তবে মাদক নির্মূলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কর্মতৎপরতা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল