ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

এম এস গ্রুপ এর  ফ্যামিলি ডে পালিত 

বার্তা কক্ষ
জানুয়ারি ২, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি : এম এস গ্রুপ এর ৮-ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফ্যামিলি ডে ২০২৪ পালিত হয়েছে । সোমবার সকাল ১০.০০ ঘটিকা থেকে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো এম এস গ্রুপের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ফ্যামিলি ডে । আজ থেকে আট বছর পূর্বে ০১.০১.২০১৬ তারিখে এম এস ফুড এন্ড বেভারেজ নামক একটি ছোট্ট প্রতিষ্ঠান দিয়ে যাত্রা শুরু হয়। এম এস গ্রুপের প্রথমে এম এস ফুড এন্ড বেভারেজ এর সফলতা অর্জনের সাথে সাথে পরবর্তীতে সংযুক্ত হয় এম এস ল্যাবরেটরীজ নামক ঔষধ উৎপাদন ও বাজার জাতকারী কোম্পানি।
প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক ব্যবসা প্রসারের লক্ষ্যে অনলাইন নিউজ পোর্টাল “এরোমনি প্রতিদিন” সেবামুলক প্রতিষ্ঠান এরোমনি ফাউন্ডেশন, এরোমনি স্পোর্টিং ক্লাব  নামক  প্রতিষ্ঠান গুলো প্রতিষ্ঠা  করেন । ফলে এম এস নামক ছোট্ট কোম্পানি এখন এম এস নামক গ্রুপ অব কোম্পানিতে রুপান্তরিত হয়েছে । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম এস গ্রুপ এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম ফারুক, সঞ্চালনা করেন এম এস ল্যাবরেটরীজ এর বোর্ড অব ডিরেক্টর এবং এরোমনি প্রতিদিন এর নির্বাহী সম্পাদক জান্নাতুল ফেরদৌসী এরোমা এবং স্বাগত বক্তব্য দেন বোর্ড অব ডিরেক্টর সানজিদা আক্তার।
এম এস গ্রুপ এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফ্যামিলি ডে তে ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম জানান যা কিছু সফলতা তা সকল কর্মকর্তা-কর্মচারীদের আর ব্যর্থতা শুধু আমার ।
আমি এই প্রতিষ্ঠানটিকে সারা বাংলাদেশে একটি সুন্দর, সফল প্রতিষ্ঠান হিসাবে উপস্থাপন করতে চাই। ফ্যামিলি ডে তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্য শিক্ষাবিদ, প্রস্তাবিত প্রাইভেট ইউনিভার্সিটি, “মাহাতাব উদ্দিন বিশ্বাস সাইন্স এন্ড টেকনোলজি ইউনিভার্সিটি” এর চেয়ারম্যান, অধ্যক্ষ মাহতাব উদ্দিন বিশ্বাস উপস্থিত ছিলেন,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সিআইডি অফিস এর সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান, সিআইডি পাবনা অফিসের ওসি তদন্ত তোফাজ্জল হোসেন,  পাবনা চেম্বার অব কমার্স এর পরিচালক রোটা. জনাব এ এস এম রেজওয়ান জুয়েল, এডওয়ার্ড কলেজ এর মার্কেটিং এর প্রফেসর রোটা. নুরুল আলম বাচ্চু, রোটা. খোন্দকার  মবিদুর রহমান সেতু, জেলা কৃষক লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, কবি সাহিত্যিক সাংবাদিক নদী গবেষক ডক্টর মনসুর আলম, রোটা. এ এস এম আলাউদ্দিন পরাগ, পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলী ।
এ সময় আরও উপস্থিত ছিলেন এরোমনি প্রতিদিন এর বার্তা সম্পাদক নবী নেওয়াজ, নিউজ ইনচার্জ পলাশ হোসেন সহ  ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
আরও উপস্থিত ছিলেন এম এস গ্রুপ এর সকল কর্মকর্তা, কর্মচারী, শ্রমিক সহ আমন্ত্রিত সুধী বৃন্দ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল