ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী -২ আসনে বিশাল ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান বাদশার জয়

বার্তা কক্ষ
জানুয়ারি ৮, ২০২৪ ৭:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধি , নূরুন নবী :

নৌকা থেকে পিছলে গেলেন রাজশাহীর সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা। তিনি গত তিনবার নৌকায় চলে নদী পার হলেও একার নৌকা থেকে পিছলে গেছেন। চতুর্থবারও এমপি ফজলে হোসেন বাদশা নৌকায় চড়ে নদী পার হওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি এবার নদী পার হতে পারলেন না। মাঝ পথে তো দুরের কথা নৌকা ছাড়ার আগেই তিনি পড়ে গেলেন। দ্বাদশ জাতীয় নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফলে দেখা গেছে তিনি স্বতন্ত্র প্রার্থীর কাছে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

রোববার সকাল আটটা থেকে ভোট শুরু হয়ে চলে বিকেল চারটা পর্যন্ত। পরে ভোট গণনা শুরু হয়।

রাজশাহীর-২ আসনে (সদর) ১১২টি কেন্দ্রের মধ্যে সকল কেন্দ্রের বেসরকারি ফলাফল পাওয়া গেছে। ১১২টি কেন্দ্রের মধ্যে সকল কেন্দ্রের ফলাফলে দেখা গেছে, নৌকা প্রতিক নিয়ে বর্তমান এমপি ফজলে হোসেন বাদশা পেয়েছেন ৩১৪২৩ ভোট, আর আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা পেয়েছেন কাঁচি প্রতিক নিয়ে ৫৫১৪১ ভোট। ফলাফল বিশ্লেষনে দেখা যাচ্ছে নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশাকে এবার বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করলেন স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান বাদশা।

সদর আসনে ২৩ হাজার ৭১৮ ভোটের ব্যবধানে কাঁচির প্রার্থী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বিজয়ী হয়েছেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল