ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করায় দুর্বৃত্ত্যদের দেয়া আগুণে মাথা গোজার শেষ সম্বল টুকু হারালেন হানিফ মিয়া

বার্তা কক্ষ
জানুয়ারি ২১, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

ফাহাদ মোল্লা :

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের তেতৈতলা এলাকায় দুর্বৃত্ত্যদের দেওয়া আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে হানিফ মিয়ার বসত ভিটা।
জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র কাঁচি প্রতীকের বিজয়ী প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এমপি’র ঘোর সমর্থক ছিলেন পরিবহন শ্রমিক হানিফ প্রধান।
ভুক্তভোগী পরিবার ও স্হানীয় সূত্র মতে জানা যায় নির্বাচন সংক্রান্ত বিরোধিতার জের ধরে গত শনিবার দিবাগত রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা হানিফ প্রধান এর একমাত্র বসত ঘরটিতে আগুন ধরিয়ে দিলে স্কুল কলেজ পড়ুয়া দুই কন্যা,আড়াই বছরের শিশু ছেলে নিয়ে হানিফ প্রধানের ঠাই হয়েছে খোলা আকাশের নীচে। গজারিয়ার
বালুয়াকান্দী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তেতৈতলা দড়িগাঁও মহল্লার উকিল উদ্দিনের ছেলে পরিবহন শ্রমিক হানিফ মিয়া জানায়, শনিবার দিবাগত রাত ১০টার দিকে স্ত্রী,সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি, মধ্য রাতে হঠাৎ ঘুম ভেঙে দেখেন ঘরের তিন পাশে আগুন জ্বলছে, তখন তিনি স্ত্রী,সন্তানদের নিয়ে কোন রকম প্রাণ নিয়ে বাহিরে আসতে পারলেও কোন মালপত্র বের করতে পারেন নাই।
অশ্রুঝরা কন্ঠে তিনি বলেন,আমার কলেজ,স্কুল পড়ুয়া দুই মেয়ে আর এক ছেলেকে নিয়ে কাজ করে কোনো মতপ জীবন যাপন করে আসছি, আগুনে সব শেষ করে দিলো তিনি আরও বলেন ,দ্বাদশ সংসদ নির্বাচনে তার একটি বক্তব্য সামাজিক যগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়াসহ, গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি তার বসত ভিটার এই জায়গাটা দখলের চেষ্টায় ছিলেন।
স্থানীয় ইউপি সদস্য মো:রিটু প্রধান হত দরিদ্র শ্রমিক হানিফ এর পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে,প্রকৃত ঘটনা উদঘাটন ও দোষীদের শনাক্তের দাবি জানিয়েছেন।
এ বিষয়ে গজারিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ইনচার্জ মো:রিফাত মল্লিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নেভানো হয়,বিষয়টি আমার কাছেও ঝামেলার মনে হয়েছে,তবে তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানা যাবে।
গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো:রাজিব খাঁন বলেন,ঘটনাস্থল পরিদর্শন করেছি,তদন্ত সাপেক্ষে আইনী প্রক্রিয়া গ্রহণ করা হবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল