ঢাকাবুধবার , ২৪ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

সাঁথিয়া কাভার্ড ভ্যান চাপায় প্রাণ গেল সাবেক ইউপি সদস্যর

বার্তা কক্ষ
জানুয়ারি ২৪, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

হৃদয় হোসাইন, বিশেষ প্রতিনিধি :

সাঁথিয়ায় কাভার্ড ভ্যান চাপায় একজনে মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮ টার দিকে উপজেলার পাটগাড়ি টুকু বাঁধ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতের নাম আঃ রহমান (৭০) (রহম মেম্বার) সে পাটগাড়ি গ্রামের মৃত মহেশ আলীর ছেলে।তিনি নাগডেমড়া ইউনিয়ন(খ) আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাগডেমড়া ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের সবেক ইউপি সদস্য ছিলেন।তার দুই স্ত্রি ,চার কন্য ও ছয় ছেলে সন্তান রয়েছে। স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ সুত্রে জানা গেছে,(বুধবার ২৪ জানুয়ারি) সকাল ৮ টার দিকে পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন।পাটগাড়ি টুকু বাঁধ এলাকার মহাসড়ক দিয়ে রাস্তা পারাপার হওয়ার সময় বেড়া থেকে ঢাকা গামী ক্রাউন সিমেন্ট বাহী একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দিয়ে পেছনের চাকা দিয়ে চাপা দিয়ে গাড়ি রেখে ড্রাইভার পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রহমানকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বগুড়া জিয়া মেডিকেলে নেওয়ার সময় উল্লাপাড়া নামক স্থানে পৌঁছালে তিনি মারা যায়। নাগডেমড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ রহমান আলীর মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন,আমি ঘটনা স্থলে গিয়েছিলাম। তার আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের সান্তনা দিয়েছি। ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে নিহতের পরিবারকে সাহায্য সহযোগীতা করা হবে।

ঘটনার সত্যতা স্বিকার করে মাধপুর হাইওয়ে থানার এস আই শহিদুল ইসলাম জানান, ঘাতক কাভার্ড ভ্যান আটক করা হয়েছে। ড্রাইভার এখনো পলাতক রয়েছে।নিহতের ছেলেরা এলাকার বাইরে রয়েছে । পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা দায়ের করে তদন্ত সাপেক্ষে আইনুনাগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল