ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক জিয়াউর রহমান

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

পরের দেবনাথ, ভ্রাম্যমান প্রতিনিধি : জাতীয় দৈনিক সবুজ বিপ্লব-এর খুলনা জেলার ভ্রাম‍্যমান প্রতিনিধি, জাতীয় দৈনিক পত্রদূত পত্রিকার ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক পল্লী কথা পত্রিকার চুকনগর প্রতিনিধি জিয়াউর রহমান সরদার (৪২) আর নেই। শুক্রবার (২ ফেব্রুয়ারী) দুপুর ২টার সময় ডুমুরিয়া উপজেলার ৬নং মাগুরাঘোনা ইউনিয়নের ঘোষড়া গ্রামের নিজ বাসভবনে হৃদরোগ জনিত কারণে ইন্তেকাল করেছেন “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”।
জিয়াউর রহমান সরদার ডুমুরিয়া উপজেলার ঘোষড়া গ্রামের আব্দুর রহিম সরদারের (রাঙ্গা মিয়া) জ্যেষ্ঠ পুত্র। কর্মজীবনে তিনি সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। পরিবারে পিতা, মাতা, দুই ভাই, দুই বোনসহ বহু আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেলেন। তিনি অবিবাহিত জীবন-যাপন করতেন। সদালাপী সাংবাদিক জিয়াউর রহমানের মৃত্যুর খবর পেয়ে ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, মাগুরাঘোনা ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম হেলাল, সিনিয়র সাংবাদিক কবি ইব্রাহিম রেজা, চ্যানেল সাংবাদিক লিটন হোসেন, চ্যানেল সাংবাদিক জাহাঙ্গীর আলম মুকুল, বাবলুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক রোকন উজ জামান মন্টুসহ ডুমুরিয়া উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ তাকে দেখতে যান। তিনি রাজনৈতিকভাবে ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন কৃষকলীগের সাথে জড়িত ছিলেন।
এদিকে, জাতীয় দৈনিক সবুজ বিপ্লব পত্রিকার নির্বাহী সম্পাদক কে,এম,নাঈমুল আলম ও সাপ্তাহিক পল্লী কথা পত্রিকার তথ্য প্রযুক্তি ও ব্যবস্থাপনা সম্পাদক দেবব্রত ঘোষ ও নিকটজন সাংবাদিক পরেশ দেবনাথ তার অকাল মৃত্যুতে শোকবার্তা পাঠিয়েছেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল