ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার 

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিহাবুল আলম সম্রাট :

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এর অভিযানে অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারের ভিতরে লুকানো ৫০ গ্রাম গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।
সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ২১ ফেব্রুয়ারি ২০২৪ ইং রাত ২৩ : ৫০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শ্যামপুর ইউপির গোপালনগর হুদমাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃজেন্টু (৩৫), পিতা- মৃত আজাহার আলী, মাতা-মোছাঃ কেতামন বিবি, গ্রাম- গোপাল নগর হুদমাপাড়া, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ কে ৫০ (পঞ্চাশ) গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করা।
গ্রেপ্তারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। নিয়মিত সে মাদকদ্রব্য গাঁজা অজ্ঞাত মাদকব্যবসায়িদের নিকট থেকে সংগ্রহ করে গ্যাস সিলিন্ডারের মাধ্যমে বহন করে এবং সেখানে লুকিয়ে রেখে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকায় পাইকারী/খুচরা বিক্রি করতো। এরূপ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২১ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ ২৩:৫০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শ্যামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড, গোপালনগর হুদমাপাড়া গ্রামস্থ আসামী মোঃ জেন্টু (৩৫) এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ জেন্টু (৩৫), পিতা- মৃত আজাহার আলী, মাতা-মোছাঃ কেতামন বিবি, সাং- গোপাল নগর হুদমাপাড়া, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে ৫০ গ্রাম গাঁজা ও বিশেষ কায়দায় কাটা ০২ টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করে।
আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল