ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশারোফ হোসেন এর নির্বাচনীয় আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বার্তা কক্ষ
মে ৯, ২০২৪ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

পলাশ হোসেন :
আসন্ন তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন। টানা তিন মেয়াদ ধরে এ পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন তিনি।

এবারের দলীয় প্রতীক বিহীন উপজেলা নির্বাচনে চতুর্থবারের মতো পাবনার সকল স্তরের মানুষের সমর্থন চেয়েছেন তিনি। তিনি জানান, রাজনৈতিক সহযোদ্ধাসহ উপজেলাবাসীর ভালবাসায় নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘদিন উপজেলা পরিষদ ও পৌরসভার দায়িত্ব পালন করেছেন তিনি।
ধারাবাহিকভাবে তাকে সমর্থন জানানোর কারণে রাজনৈতিক সহযোদ্ধাসহ উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। একইসাথে চতুর্থবারের মত আসন্ন উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধও জানান তিনি।

বুধবার (৮ মে) রাত সাড়ে ৯টার দিকে পাবনা মেরিল বাইপাস এলাকার নুরজাহান কমিউনিটি সেন্টারে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভায় তিনি এসব কথা জানান আলহাজ¦ মোশাররফ হোসেন। সভায় আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সমন্বয়ে দুটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

এ সময় বক্তব্য দেন, জেলা আ.লীগের সহ-সভাপতি এড. বেলায়েত আলী বিল্লু, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ও গয়েশপুর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

বক্তব্যে তারা মোশাররফ হোসেনের পাশে থাকার অঙ্গীকার করে জানান, সম্প্রতি স্থানীয় এমপি সমর্থিত প্রার্থী এ নির্বাচনে অংশ নিচ্ছেন বলে তৃণমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত করা হচ্ছে। যেটি সম্পূর্ণ মিথ্যা গুজব। এমপি সাহেব সম্পূর্ণ নিরপেক্ষ ভূমিকায় রয়েছেন। এক্ষেত্রে তৃণমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত না হবার আহ্বান জানান বক্তারা।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল