ঢাকাশুক্রবার , ১৪ জুন ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

পাবনায় মাদক সম্রাট এর নেতৃত্বে মিলন নামে যুবককে কুপিয়ে আহত 

বার্তা কক্ষ
জুন ১৪, ২০২৪ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি  :  পাবনা মাদক ব্যবসায়ী সম্রাটের নেতৃত্বে পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুর কবিরপুর গ্রামের মাদকবিরোধী কমিটির মিলন নামের এক যুবককে কুপিয়ে আহত করে।
১৪ জুন (শুক্রবার) সকাল ৯ টার সময় ঢাকা- পাবনা মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, মৃত আছর উদ্দিন এর ছেলে আব্দুর রহমান ও টিপু কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন পুলিশ ও র‍্যাবের ক্রসফায়ারে দুজন নিহত হওয়ার পর থেকে কিছুদিন মাদক ব্যবসা বন্ধ থাকলেও নিহত টিপু ও রহমানের ছেলে শান্ত শেখ, মেরাজের ছেলে সম্রাট নাহিদ তৌফিক বেপরোয়া ভাবে মহেন্দ্রপুর এবং কবিরপুরে সহ বিভিন্ন এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসায়ী শুরু করলে মহেন্দ্রপুর গ্রামের উদ্যোগে এবং পুলিশের সহযোগিতায় মাদক বিরোধী কমিটি গঠিত হয়। এই মাদক বিরোধী কমিটির সদস্যগণ বেশ কিছুদিন এলাকায় মানুষকে মাদকের বিষয় ও বাল্যবিবাহ নানা অপকর্মের বিশেষ স্বাধীনতা বৃদ্ধি এবং বিভিন্ন মিটিং ও আলোচনা সভা চালিয়ে আসছিল যাতে করে যুবসমাজ মাদকের দিকে না ঝোঁকে  মাদক ব্যবসায়ীরা বিষয়টা বারবার বাধা সৃষ্টি করলেও এলাকার সচেতন মহল ও পুলিশের সহযোগিতায় মাদক বিরোধী সচেতনা নাতামূলক কার্যক্রম চালু রেখেছিল এই মহেন্দ্রপুর মাদক বিরোধী কমিটি।
মাদক  মাদকবিরোধী কমিটির অন্যতম সদস্য মিলন বিভিন্ন সময় বিভিন্ন স্থানে মানুষকে মাদক না গ্রহণ করার জন্য পরামর্শ দিত এবং সক্রিয় ভূমিকা পালন করত।
 ঘটনার প্রত্যক্ষদর্শী একজন জানান,  মাদক ব্যবসায়ী তাদের নিজস্ব ক্যাডার বাহিনী ও রাসেল হোসেন ওরফে টেবাই রনি শেখ আলমগীর হোসেন চাঁদু সম্রাট নাহিদ তৌফিক গণ দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সেই মাদক বিরোধী কমিটির সদস্য মহেন্দ্রপুর রাস্তা পাড়ার মিলন হোসেন শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে রাখে।
 স্থানীয়রা মিলনকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ রওশন আলী বলেন, ঘটনা শুনেছি ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়েছিলো।  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে  আছে। আমরা লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল