ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

২২ দিন ধরে নিখোঁজ জিম, থামছে না বাবা-মায়ের কান্না

বার্তা কক্ষ
জুলাই ৪, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

২২ দিন ধরে নিখোঁজ পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নের সদিরাজপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে জিম খাতুন। পরিবারের আশঙ্কা জিম খাতুনের স্বামী একই ইউনিয়নের উত্তর কোমরপুর গ্রামের মধু প্রামানিকের ছেলে আমিরুল প্রামানিক জীম খাতুনকে হত্যা করে গুম করেছে, তাই তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

৩ জুলাই, বুধবার সরেজমিনে গিয়ে জানা যায়, পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নের সদিরাজপুর গ্রামের আনোয়ার হোসেন তার মেয়ে জিম খাতুন (২১)কে একই ইউনিয়নের উত্তর কোমরপুর গ্রামের মধু প্রামানিকের ছেলে আমিরুল প্রামানিক (২৫) এর সাথে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে দেন। বিয়ের পর থেকে সংসার জীবনে যৌতুক নিয়ে নানারকমভাবে নির্যাতিত হতো জিম খাতুন। নাফিজা খাতুন নামে ১০ মাস একটি কন্যা সন্তান রয়েছে তার।

গত ১৩ জুন সকালে আমিরুল প্রামানিক তার শ্বশুর আনোয়ার হোসেনকে এসে বলে আপনার মেয়ে (জিম) কে খুঁজে পাওয়া যাচ্ছে না। সংবাদ পাওয়ার পর থেকে আনোয়ার হোসেনের পরিবারের কান্নার রোল পড়ে যায় আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব সবাই মিলে বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে মেয়ের কোন সন্ধান না পেয়ে ১৪ তারিখে পাবনা সদর থানায় একটি অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে পাবনা সদর থানার এস আই জাহাঙ্গীর ও আনোয়ারের আত্মীয়-স্বজন কোমরপুরের মেম্বার শাহজাহানের কাছে গেলে আমিরুল প্রামানিকের আত্মীয়-স্বজন ৩ দিনের সময় নেয়।

৩ দিন পরও যখন উদ্ধার হয়না তখন পাবনা সদর থানা ২৪ জুন তারিখে একটি মামলার রুজু হয় যার মামলা নং ৬০। মামলার রুজু হলে মামলায় উল্লিখিত ২ জন আসামি আদালত থেকে জামিন নেয়।

অপর ১নং আসামি (আমিরুল) পুলিশের হাতে গ্রেফতার হলেও নিখোঁজ জিম খাতুন উদ্ধার হয়নি। জিম খাতুন এর পরিবারের আশঙ্কা জামাই আমিরুল তার কন্যা জীম খাতুনকে হত্যা করে গুম করেছে। তাই জিমের সন্ধান পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে আসামি আমিরুলের পরিবারের সঙ্গে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি।

জীম খাতুন এর বাবা মেয়ের ছবি হাতে নিয়ে কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার নাম আনোয়ার। আমার মেয়ে নাম জীম। ২ বছর আগে কমলপুর গ্রামে আমিরুল নামে একটা ছেলের সঙ্গে বিয়ে হয়। এভাবে অনেক দিন সংসার চলার পরে মাঝে মাঝে ঝগড়া মারামারি হত। এর মধ্যেই একটা বাচ্চা হয় তাদের ঘরে। গত ১৩ (জুন) তারিখ ভোরবেলা জামাই এসে বলছে আমার মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার মেয়েটা কই আছে আপনাদের কাছে আকুল আবেদন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পাবনা পুলিশ সুপার, ডিসি মহোদয়ের কাছে আমার আবেদন আমার মেয়েটাকে খুঁজে দেন। আজ ২১ দিন ধরে আমার মেয়ের কোন খোঁজ নাই।

এ বিষয়ে পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মো. মাসুদ আলম, বিপিএম কাছে জানতে চাইলে তিনি বলেন, পাবনা সদর থানায় মামলা দায়ের হয়েছে। প্রধান আসামি আমিরুলকে গ্রেফতার করা হয়েছে। অতি দ্রুতই জীম খাতুনকে উদ্ধার করতে পারবো বলে আশা করছি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল