ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক

বার্তা কক্ষ
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :পাবনায় এক ভুয়া কর্নেল ও এক ভুয়া জুনিয়র কমিশন্ড অফিসারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পাবনা জেলা প্রশাসক কার্যালয় সেনা কর্মকর্তা পরিচয়ে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা কালে দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করা হয়।

এসময় জেলা প্রশাসক মফিজুল ইসলাম জানান, হাসিব রহমান নামে এক ব্যক্তি নিজেকে সেনাবাহিনীর কর্ণেল এবং অপর এক ব্যক্তি মেহেদী হাসান নিজেকে জেওসি পরিচয় দিয়ে পদ্মা নদীতে অবৈধ বালু উত্তোলনের অনুমতি চান। সন্দেহ হলে তিনি সেনাবাহিনীকে খবর দেন। সেনা সদস্যরা ঘটনাস্থলে এসে এ দুজনকে ভুয়া বলে সনাক্ত করেন। পরে তাদের কে পুলিশে সোপর্দ করে।

আটকৃত ভূয়া কর্ণেল হাসিব রহমান ঢাকার মোহম্মদপুরের হাবিবুর রহমানের ছেলে এবং ভূয়া জেওসি মেহেদী হাসান ফরিদপুরের নাগরকান্দা ইউনিয়নের রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ভুয়া দুই সেনা কর্মকর্তা আটকের খবর জেলা প্রশাসক কার্যালয় থেকে দিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তবে এই ঘটনার মামলা প্রক্রিয়াধীন চলছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল