ঢাকাশুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

ভাঙ্গুড়ায় ইউপি চেয়ারম্যানের অপসারণে দাবিতে মানববন্ধন

বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মো: আখিরুল ইসলাম , বিশেষ প্রতিনিধি ভাঙ্গুড়া : পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন ইউনিয়নের ছাত্র ও জনতা ।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ছাত্র জনতার আয়োজনে ইউনিয়ন পরিষদর চত্ত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে দিলপাশার ইউনিয়নের শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তরা বলেন, ‘ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান নানান অনিয়ম, দুর্নীতির সাথে জড়িত। তিনি দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও অর্থ আত্মসাতের মাধ্যমে ইউনিয়ন পরিষদকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিনত করেন। কোন কিছু তোয়াক্কা না করে ক্ষমতার দাপটে এই অপকর্ম চালিয়ে গেছেন তিনি। অতিদ্রুত এই চেয়ারম্যানকে অপসারণ করে প্যানেল চেয়ারম্যান নিয়োগের মাধ্যমে জনগণের হয়রানির বন্ধের দাবি জানান তারা। এ-সময় মানববন্ধনে বিভিন্ন গ্রাম থেকে আগতদের মধ্য বক্তব্য রাখেন- আব্দুল হাই, নান্নু খন্দকার, সাবেক চেম্বর আব্দুল হান্নান সরকার, আবুল কালাম আজাদ, আফজাল হোসেন, আকবর আলী সরকার, আবু বক্কর, বৈষম্য বিরোধী ছাত্রদের পক্ষ আরাফাত আলী, আশিক প্রমুখ।

উল্লেখ্য, মানববন্ধন ও বিক্ষোভ চলাকালে ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান গং পরিষদের কার্যালয়ে ঢুকার চেষ্টা করলে ছাত্র জনতার তোপের মুখে অবস্থা বেগতিক দেখে দ্রুত স্থান ত্যাগ করে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল