ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

সাংবাদিক শফিকুল ইসলাম শিবলী ও সেরাজুল ইসলাম তোতা পাবনার সাংবাদিকদের মনিকোঠায় চিরদিন বেঁচে থাকবেন -স্মরণসভায় বক্তারা

বার্তা কক্ষ
নভেম্বর ২৬, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

বার্তা সংস্থা পিপ  : পাবনা প্রেসক্লাবের প্রয়াত কার্যকরী কমিটির সদস্য ও পাবনা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম শিবলী ও প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও সাবেক সহ-সভাপতি সেরাজুল ইসলাম তোতা তাদের কর্মের জন্য পাবনার সাংবাদিকদের মনিকোঠায় চিরদিন বেঁেচ থাকবেন। তাদের নীতি আদর্শ ও সততা সম্পর্কে নতুন প্রজন্মকে জানাতে হবে। শ ই শিবলী ও সেরাজুল ইসলাম তো তাদের কাজের মাধ্যমে বেঁচে আছেন, বেঁচে থাকবেন। যততিন কাগজ কলম আছে, রাজনীতি আছে ততদিন তিনি মানুষের মধ্যে বেঁেচ থাকবেন। তাদের মত গুনি মানুষ নতুন প্রজন্মের সাংবাদিকদের কাছে অনুপ্রেরণা যোগাবে।

গতকাল রোববার রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য সভাপতি শফিকুল ইসলাম শিবলী ও সেরাজুল ইসলাম তোতার যথাক্রমে নবম ও সপ্তম মৃত্যবার্ষিকী উপলক্ষে প্রেসক্লাব আয়োজিত স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন।
পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের পরিচালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সম্পাদক সৈকত আফরোজ আসাদ। সভায় আরও বক্তব্য রাখেন, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক চেয়ারম্যান ড. এম আব্দুল আলিম, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, পাবনা টেলিভিশন সাংবাদিক আহ্বায়ক রাজিউর রহমান রুমী, পাবনা প্রেসক্লাবের সহ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস, কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, প্রেসক্লাবের সাবেক সহ সম্পাদক আহমেদ হুমায়ুন কবির তপু, প্রেসক্লাব সদস্য কাজী মাহবুব মোর্শেদ বাবলা ও শফিকুল ইসলাম শিবলীর ছেলে সুহৃদ ইসলাম। পরে পাবনা প্রেসক্লাবের নামাজ ঘরের ইমাম হাফেজ তরিকুল ইসলাম বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল