ঢাকামঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

চলচ্চিত্র অনুদান কমিটির সদস্য হয়ে যা বললেন মম

বার্তা কক্ষ
অক্টোবর ৮, ২০২৪ ৭:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক
সরকারি অনুদান দেওয়ার জন্য স্বচ্ছতা ও পেশাদারত্বের সঙ্গে চলচ্চিত্র বাছাইয়ের কার্যক্রমের অংশ হিসেবে ‘পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র অনুদান কমিটি’ পুনর্গঠন করা হয়েছে।

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলামকে সভাপতি করে মোট ১০ জন সদস্যকে নিয়ে গঠন করা হয় নতুন এই কমিটি।

গত ৭ অক্টোবর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। কমিটির সদস্যসচিব হিসেবে আছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (চলচ্চিত্র)।

১০ সদস্যের চলচ্চিত্র অনুদান কমিটির অন্যতম একজন সদস্য শোবিজের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। সম্প্রতি গণমাধ্যমে এ প্রসঙ্গে কথা বলেছেন তিনি। অভিনেত্রী বলেন, আমাদের কাজ কবে থেকে শুরু হবে, এখনও জানতে পারিনি। আজকালের মধ্যে আশা করি জানতে পারব। এই কমিটির কনিষ্ঠতম সদস্য আমি। দেখা যাক, কী করতে পারি।

মম আরও বলেন, দেশের মানুষের টাকায় যে সিনেমা নির্মিত হবে, সেটা যেন ভালো কিছুই হয়, সে লক্ষেই কাজ করব। আমি সাধারণ শিল্পী, খেটে খাওয়া মানুষ। অভিনয়টা যেমন আন্তরিকতা ও সততার সঙ্গে করি, এখানেও সে চেষ্টা অব্যাহত থাকবে।

মম ছাড়াও চলচ্চিত্র অনুদান কমিটিতে আরও রয়েছেন, অভিনেতা ও শিক্ষক তিতাস জিয়া, নির্মাতা ও প্রযোজক খান শারফুদ্দীন মোহাম্মদ আকরাম (আকরাম খান), নির্মাতা ও চিত্রনাট্যকার নার্গিস আখতার, রেইনবো চলচ্চিত্র সংসদের সভাপতি আহমেদ মুজতবা জামাল, নির্মাতা ও সম্পাদক সামির আহমেদ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল