ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রকে বলাৎকারের অভিযোগে রায়পুরে মাদ্রাসার সুপারসহ আটক ২

বার্তা কক্ষ
নভেম্বর ১৭, ২০২২ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদদাতা
লক্ষ্মীপুরের রায়পুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার সুপারসহ দুজনকে আটক করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় মাদ্রাসা-ই তাহফিজুল কুরআন মাদ্রাসা থেকে তাদেরকে আটক করে পুলিশ।
তারা হলেন- অভিযুক্ত মাদ্রাসার সুপার আবদুল ওজায়ের (৩৫) ও শিক্ষক আবদুর রশিদ (২৬)।
ভুক্তভোগী ছাত্রের বাবার অভিযোগ, তার ছেলে মাদ্রাসা-ই তাহফিজুল কুরআনের দ্বিতীয় শ্রেণির আবাসিক ছাত্র। দীর্ঘদিন শিক্ষক আবদুর রশিদ বিভিন্ন সময় সাজ্জাদকে তার রুমে ডেকে নিয়ে হত্যার ভয় দেখিয়ে আমার ছেলেকে বলাৎকার করে আসছিলেন। বুধবার বিকেলে সে মাদ্রাসা থেকে পালিয়ে বাড়ি এসে বলাৎকারের অভিযোগ করেন। এরপর সন্ধ্যায় মাদ্রাসা কর্তৃপক্ষে বিষয়টি জানালে সুপার আবদুল ওজায়ের কোনো ব্যবস্থা না নেওয়ায় তিনি থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত মাদ্রাসার সুপার আবদুল ওজায়ের বলেন, ছাত্র মুখ থেকে শুনার পরই আমি অভিযুক্ত শিক্ষক আবদুর রশিদ জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি লিখিতভাবে দোষ স্বীকার করে নেন। তাৎক্ষণিক তাকে মাদ্রাসা থেকে বের করে দেই। তারপরও তারা থানায় আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, খবর পাওয়ার পর পুলিশ ওই মাদ্রাসা থেকে সুপার আবদুল ওজায়েরসহ পালাতক শিক্ষক আবদুর রশিদকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে এই ঘটনার সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল