ঢাকামঙ্গলবার , ১ আগস্ট ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

জনগনের সেবক হয়ে কাজ করে যাচ্ছেন সুনামগঞ্জ-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী -ডক্টর সামছুল হক চৌধুরী

বার্তা কক্ষ
আগস্ট ১, ২০২৩ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ইফতিয়াজ সুমন,(সুনামগঞ্জ প্রতিনিধি):      আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ- ২ আসনের  তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সাধারণ মানুষ কে গীরে সময় কাটান ডক্টর সামছুল হক চৌধুরী । নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

সুনামগঞ্জ ২ আসনের আওয়ামীলীগের বিভিন্ন মিছিল-মিটিংয়ে সামনের সাড়িতে থেকে নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত করে নেতাকর্মীদের মাঝে একটা উৎসব এনে দিয়েছেন ডক্টর সামছুল হক চৌধুরী ।

জেলা ও স্থানীয় নেতাকর্মীরা ডক্টর সামছুল হক চৌধুরী কে কাছে পেয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই একসাথে ভোটের মাঠে কাজ করে যাচ্ছেন। নেতাকর্মীরা বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো দিরাই, শাল্লা,
সরকারকে ক্ষমতায় বসানোর লক্ষ্যেই সামছুল হক চৌধুরী নেতৃত্বে আমরা ভোটের মাঠে কাজ করে যাচ্ছি। তারা আরো বলেন, এই ২ টি উপজেলায় অনেক নেতা আছে, যারা শুধু বড় বড় পদ নিয়ে ঘরে বসে আছে ও সহযোগী সংগঠনের পদধারী নেতা হয়ে অনেক প্রোপাগান্ডা চালিয়ে যাচ্ছে, কিন্তু গরীব অসহায় মানুষের বন্ধু ডক্টর সামছুল হক চৌধুরী আওয়ামীলীগে দায়িত্ব পাওয়ার পর থেকে দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছে। তাই আগামী ২ টি উপজেলা এমপি নির্বাচনে আমাদের নেতা ডক্টর সামছুল হক চৌধুরী কে দিরাই, শাল্লা, উপজেলায় বহু আলোচিত আসনে এমপি হিসেবে দেখতে চাই।

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশজুড়ে ব্যাপক উন্নয়ন করেছেন। সারাদেশে আরো অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। দেশের মানুষ চায়, দেশের উন্নয়ন হোক, কিন্তু বিএনপি জামায়াত নাশকতা করে চলমান উন্নয়ন কাজগুলোর ব্যাঘাত ঘটাতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু দেশের মানুষ এখন অনেক সচেতন। তারা বিএনপির পরিকল্পনা বুঝতে পেরেছে। দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। জনগণের সেই স্বপ্ন পুরণ করতেই সুনামগঞ্জ ২ আসনের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছি। যেমন আগামী ঈদের আগেই দিরাই, শাল্লা , উপজেলায় এবং প্রতিটা ইউনিয়নের প্রতিটা ঘরে ঘরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র দিয়ে একটি লিফলেট তৈরী করে বিতরণ করে যাচ্ছি বলে জানান ডক্টর সামছুল হক চৌধুরী । এবং জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ডক্টর সামছুল হক চৌধুরী।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল