ঢাকারবিবার , ২৫ ডিসেম্বর ২০২২
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৫, ২০২২ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :

পাবনার ভাঙ্গুড়ায় লিমন হোসেন (১১) নামের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। আজ রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল গত শনিবার রাতে উপজেলার প্রত্যন্ত চাঁচকিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু ওই গ্রামের ছায়দার আলী খানের ছেলে। সে স্থানীয় কালিয়াকৈড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার মা-বাবার সঙ্গে নানা বাড়িতে দাওয়াত খেতে যায় লিমন। সেখানে দুপুরে সবাই খেতে বসেন। কিন্তু খাবার না খেয়ে সেখান থেকে বাড়ি ফিরে যায় লিমন। পরে বেলা ৩টার দিকে লিমনের বাবা-মা বাড়িতে ফিরে দেখেন ঘরের দরজা খোলা। লিমন শোয়ার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল। পরে তাঁরা মরদেহটি নিচে নামিয়ে পুলিশকে খবর দিলে উদ্ধার করে নিয়ে যায়।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল