ঢাকাশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

নেইমারকে নিয়ে নতুন প্রেমের গুঞ্জন

বার্তা কক্ষ
জানুয়ারি ৭, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক

ব্রাজিলিয়ান তারকা নেইমারের ফুটবল প্রতিভা নিয়ে সংশয় নেই কারোরই। তবে তিনি যে তার প্রতিভার সবটুকু সদ্ব্যবহার করতে পারেননি সেটিও একবাক্যে মেনে নেন যে কোন ফুটবল প্রেমী। মাঠের চেয়ে মাঠের বাইরের কর্মকাণ্ডেই বেশি শিরোনাম হয়েছেন পিএসজির এই তারকা। ফুটবলের বাইরে পার্টি, মদ এসব নিয়েই বেশিসময় মেতে থাকেন নেইমার। এবার তিনি নতুন করে আলোচনায় নতুন আরেকটি প্রেমের গুঞ্জন নিয়ে।

 

ব্রাজিলের ৩০ বছর বয়সী এই তারকা ইতোমধ্যেই কয়েকজন নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সম্প্রতি তার আরও একটি নতুন প্রেমের গুঞ্জন উঠেছে ফুটবল পাড়ায়।

নেইমারের প্রেমিকাদের তালিকা করলে সেখানে নাম আসবে অনেকেরই। ব্রুনা মার্কেজিন, থাইলা আয়লা, বারবারা ইভানস, লারিসা অলিভেইরা, ব্রুনা ইকার্দিসহ সর্বশেষ জেসিকা তুরিন। সব ছাপিয়ে নতুন করে এবার গুঞ্জন ছড়িয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদের পর্তুগিজ মিডফিল্ডার জোয়াও ফেলিক্সের সাবেক প্রেমিকা মার্গারিদা কোরচেইরোকে নিয়ে।

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কাতার বিশ্বকাপের পরই ফেলিক্সের সঙ্গে সম্পর্ক শেষ হয়েছে মার্গারিদার। তারপর থেকেই গুঞ্জন উঠেছে মার্গারিদা নতুন করে নেইমারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় মার্গারিদার ছবিতে লাইক দেন নেইমার। একই কাজ করেন মার্গারিদাও। কিছুদিন আগেই মার্গারিদা এসেছিলেন প্যারিসেও। তখন থেকেই নেইমারের সঙ্গে মার্গারিদার প্রেমের গুঞ্জনটি জোরদার হয়।

প্রেমের গুঞ্জন ছড়ানোর পরই মার্গারিদাকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আনফলো করেন নেইমার। অন্যদিকে মার্গারিদা এই গুঞ্জনের প্রতিবাদ জানিয়েছেন নিজের ইন্সটাগ্রামে।

মার্গারিদা লেখেন, ‘আপনারা সবাই জানেন, পত্রপত্রিকায় আমাকে নিয়ে যা লেখা হয় তার কোনো কিছুই আমি পড়ি না। প্রথম কারণ, ৯০ শতাংশ ক্ষেত্রেই দেখা যায় সেগুলো মিথ্যা। এছাড়া, যেহেতু সেগুলো মিথ্যা, তাই সেগুলো পড়ার কোনো প্রয়োজন নেই আমার। জীবনে এসব কোনোমানে রাখে না। একটি মেয়ের বন্ধু থাকা, সুখী থাকা ও নিজের মতো চলাকে কি আমরা স্বাভাবিক চোখে দেখবো না? এটা অন্যায্য। আর আমিই এর প্রথম কিংবা শেষ শিকার নই।’

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল