ঢাকাশনিবার , ১৪ জানুয়ারি ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ঢাকাস্থ পাবনা সমিতির সভাপতি হলেন পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু

বার্তা কক্ষ
জানুয়ারি ১৪, ২০২৩ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি : ঢাকাস্থ পাবনা সমিতির সভাপতি হলেন পাবনা -২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মোবারক হোসেন।

১৩ জানুয়ারি শুক্রবার পাবনা সমিতি মিলনায়তন, শান্তিবাগ, ঢাকায় , ঢাকাস্থ পাবনা সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়, উক্ত কমিটির সকল সদস্য বৃন্দর উপস্থিতিতে সবার সম্মতিতে সভাপতি নাম ঘোষনা করা হয় খন্দকার আজিজুল হক আরজু কে, এবং সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয় ইঞ্জিনিয়ার মোবারক হোসেন কে।

ঢাকাস্থ পাবনা সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় পর খন্দকার আজিজুল হক আরজু বলেন, পাবনা জেলা একটি বৃহত্তর জেলা এটি একটি নদী মাতৃক জেলা আমি এই পাবনা জেলারই সন্তান, এই জেলার সুজানগর ও আমিনপুরের মাটিতে মিশে আছে আমার অক্লান্ত পরিশ্রম আছে সাধারণ মানুষের প্রতি সেন্হ ভালোবাসা, আমি সেই পাবনা জেলার একটি সংগঠন, ঢাকাস্থ পাবনা সমিতির সভাপতি হয়ে নিজেকে ধন্য মনে করি, কারন এটি একটি বৃহত্তর সংগঠন ১৯২৪ সালে স্থাপিত হয় সংগঠনটি, যেখানে ১১০০ অধিক সদস্য আছেন। আমি আমার সকল পরিশ্রম মেধা দিয়ে এগিয়ে নিয়ে যাবো এই সংগঠনটি। আশা রাখি এই সংগঠনটি দেশের উন্নয়নের সহযোগিতায় পাশে থাকবে।

নির্বাচনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির কৃষি ও সমবায় সম্পাদক এস এম হারিস আলম,
উপস্থিত ছিলেন পাবনা সমিতি, ঢাকার সিনিয়র সহ-সভাপতি ডি আই জি মোজাম্মেল হক। এছাড়াও পাবনা সমিতি, ঢাকাস্থ পাবনা সমিতির সদস্যবৃন্দ ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল