ঢাকাশুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় র‍্যাবের অভিযানে ১০৫ কেজি গাজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার  :

পাবনার র‍্যাবের অভিযানে বেড়া থেকে ১০৫ কেজি ৫০ গ্রাম গাজা সহ দুই মাদক কারবারী গ্রেফতার। এ ঘটনায় গাজা পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে র‍্যাব-১২।
র‍্যাব-১২ জানায় , গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার) গভীর রাতে মাদক পরিবহন হচ্ছে এমন তথ্যে র‍্যাব-১২ সিপিসি-২ কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ তৌহিদুল মবিন খান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এ এসপি কিশোর রায়ের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকশ দল পাবনা বেড়া উপজেলার সিএনবি মোড়ে করোতয়া কুরিয়া সার্ভিসের সামনে অভিযান পরিচালনা করে। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা ট্রাক নিয়ে পালানোর চেষ্টাকালে ট্রাকটিকে আটক করে র‍্যাব।

এ সময় র‍্যাব ট্রাকটি তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ১০৫ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দ করে ট্রাকটি থেকে। এ ঘটনায় তাক্ষণিক দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। আটককৃত মাদক কারবারীরা হলেন কুমিল্লা জেলার কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মোঃ রবিউল হাসান (৩৫) ও একই জেলার বুড়িচং থানার রাজাপুর গ্রামের মোঃ জমাদিউস সানীর ছেলে মোঃ শাহাদত হোসেন (২৪)। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে পাবনা বেড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল