ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

সিএনজি অটোরিক্সা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

বার্তা কক্ষ
মার্চ ১৪, ২০২৩ ৭:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজ : 

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধারসহ চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-মতিঝিল বিভাগ।
রবিবার (১২ মার্চ ২০২৩ খ্রি.) রাত ৮:৪০টায় উত্তর বেগুনবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

গ্রেফতারকৃতরা হলেন-মো. সুজন মিয়া, মো. জাহাঙ্গীর আলম ও মো. শফিকুল ইসলাম। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (১৩ মার্চ ২০২৩ খ্রি.) সকালে ডিএমপি’র ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম-বার, পিপিএম-বার।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) বলেন, তারা আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সদস্য। তারা ঢাকা শহরে বিভিন্ন এলাকায় যাত্রীবেশে সিএনজি অটোরিক্সায় ওঠে। কিছুদূর যাওয়ার পর তারা চালককে অজ্ঞান করে বা জোর করে গাড়ি থেকে নামিয়ে দিয়ে সিএনজি অটোরিক্সা নিয়ে চলে যেতো। এছাড়াও অনেক সময় রাস্তার পাশে সিএনজি রেখে চালক ওয়াশরুমে গেলে তারা নকল চাবি দিয়ে সিএনজি অটোরিক্সা চুরি করতো। কখনো কখনো তারা চালকের মোবাইল ফোনও ছিনিয়ে নিতো। সিএনজি অটোরিক্সা ছিনিয়ে নেয়ার পর চোর চক্র সিএনজি মালিকের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করতো। তাদের দাবি অনুযায়ী টাকা পেলে সিএনজি অটোরিক্সা অজ্ঞাত স্থানে রেখে চলে যেতো।

তিনি আরও বলেন, বিশেষ করে সামনে রমজান ও ঈদ আসছে। এ সময়টাকে ঘিরে সিএনজি চোর চক্রের সদস্যরা সক্রিয় হয়ে ওঠেছে। বিষয়টি বিবেচনায় রেখে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ প্রতিদিনই তাদের অভিযান পরিচালনা করছে।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধ তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা রুজু হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল