ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসী বাবাকে ভিডিও কলে রেখে মেয়ের আত্মহত্যা

বার্তা কক্ষ
মার্চ ১৬, ২০২৩ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক :

প্রবাসী বাবাকে ভিডিও কলে রেখে আত্মহত্যার ঘটনা ঘটেছে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়নে। নাদিরা সুলতানা রুমি নামের এক তরুণী (২৪) প্রবাসী আবুল কালামের মেয়ে।

বুধবার সন্ধ্যায় তার বাড়ির রুম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থল থেকে রুমির মরদেহ উদ্ধার করে।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবির।
গোলাম কবির বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের প্রক্রিয়া চলছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি পেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ জানায়, ঘটনার আগে নিহত রুমি তার বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলে সমস্যার কথা জানান। এক পর্যায়ে তার বাবা বিরক্তবোধ করে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পুনরায় কল দিলে রিসিভ করে মোবাইল এক পাশে ফেলে রাখেন বাবা আবুল কালাম। অভিমান সহ্য করতে না পেরে বাড়ির রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মেয়ে।

এরপর কোনো কক্ষে কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজা ভেঙে প্রবেশ করে মরদেহ দেখতে পায়। স্থানীয়দের মারফত খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসে। কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তের জন্য প্রক্রিয়া চালাচ্ছেন স্বজনরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৫ বছর আগে সামাজিকভাবে বিয়ে হয়েছিল রুমির। ৪ বছরের একটা সন্তানও রয়েছে। বিয়ের তিন বছর পর বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর থেকে বিষণ্ণতায় ভুগছিলেন রুমি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল