ঢাকাশনিবার , ২৬ আগস্ট ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি মিজানুর রহমানের গনসংযোগ ও নির্বাচনি প্রচরণা

বার্তা কক্ষ
আগস্ট ২৬, ২০২৩ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

ইফতিয়াজ সুমন,
স্টাফ রিপোর্টার:-সুনামগঞ্জ -২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা
বাংলাদেশ সরকারের অতিরিক্ত সাবেক সচিব ও সাবেক জেলা প্রশাসক মিজানুর রহমান দিরাই-শাল্লা (কুলঞ্জ ও তাড়ল) ইউনিয়নের বিভিন্ন গ্রাম-গঞ্জ, হাট-বাজার, লোকালয়ের জনসাধারণের মাঝে তার নির্বাচনী প্রতিশ্রুতির লিফলেট বিতরণে মধ্যে দিয়ে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক এবং স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের সর্বদা ব্যাপক উন্নয়ন কাজ চলমান ও প্রস্তুতি সফলের পথেসহ দেশ ও দেশের মানুষের কল্যাণে নিরবে-নিভৃতে ভূমিকা রেখে চলেছেন। গনসংযোগে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ জনসাধারণের মাঝে তুলে ধরেন এবং আবারও সফল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় ভোট চান। গনসংযোগকালে বিভিন্ন অঞ্চলে হাজার হাজার মানুষের ঢল নামে এবং তারা সফল সরকার ও নৌকা প্রত্যাশি মিজানুর রহমানকে নির্বাচনের মাধ্যমে এমপি হিসেবে দেখতে চায়।

সম্প্রতি, সুনামগঞ্জ- ২ দিরাই – শাল্লা উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ -২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান এলাকায় গণ-সংযোগ চালাচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পরীক্ষিত সৈনিক ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে নৌকা মার্কার পক্ষে তিনি জনমত গঠনে কাজ করে যাচ্ছেন। তিনি, একটি
ঐতিহ্যবাহী পরিবারের সন্তান যিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে পরোক্ষভাবে জড়িত মিজানুর রহমান নিজের কর্ম-দক্ষতা কাজের মাধ্যমে সবার কাছে প্রমাণ করেছেন তিনি সুনামগঞ্জের দিরাই – শাল্লার একমাত্র আওয়ামী লীগের বর্তমান ও ভবিষ্যতের কান্ডারী।

মিজানুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও জেলা প্রশাসক পদে নিয়জিত চিলেন। মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করতে গিয়ে তিনি বহুবার নানাভাবে হয়রানী ও নির্যাতনের শিকার। তিনি আসছে জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ -২ আসনে
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী হিসেবে এলাকায় গনসংযোগ করে মানুষের মনে প্রীতি, আস্থা ও আত্মবিশ্বাসের প্রতীক হয়ে উঠেছেন।

মিজানুর রহমান বলেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় সিদ্ধান্তসহ জনগণের সমর্থনে এমপি নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে অনুন্নত এলাকায় পাটক্রয় কেন্দ্র, অসহায় দুস্থ্য মহিলাদের প্রশিক্ষিত করে কর্মসংস্থানের ব্যবস্থা, তাঁত শিল্প ও হস্তশিল্পে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করতে চাই। এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম ও আছি এবং থাকবো। আসছে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে নয় বরং সুনামগঞ্জ সদর, দিরাই – শাল্লা উপজেলার দরিদ্র-পিড়িত অধিকার বঞ্চিত নদী ভাঙন কবলিত মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। সকল শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, রাস্তাঘাট যোগাযোগ ব্যবস্থার সংস্কার নির্মাণ, বেকারত্ব দুরীকরণ, মানুষের কর্মসংস্থান সৃষ্টি, শিল্প-কলকারখানা স্থাপনের জন্য সরকারের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করি। সুনামগঞ্জ -২ আসনের বিভিন্ন গ্রাম-গঞ্জ, হাট-বাজার, শহর ও লোকালয়ের আমার প্রাণ-প্রিয় জনসাধারণের মাঝে আমার নির্বাচনী প্রতিশ্রুতির লিফলেট বিতরণ কর্মসূচি চলমান রয়েছে এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ জনসাধারণের মাঝে তুলে ধরা হচ্ছে। আবারও সফল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় ভোট চান তিনি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল