ঢাকাবৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

দুর্গাপুরে সরকারী সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় হাততুলে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি

বার্তা কক্ষ
অক্টোবর ১২, ২০২৩ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

রহিদুল ইসলাম,রাজশাহী :
 রাজশাহী -৫ (পুঠিয়া -দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। ১৯৯৬ সালে শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক স্থাপন করে জনগণের স্বাস্থ্য সেবা দৌড়গড়ায় পৌছে দিয়েছে। বিএনপি ক্ষমতায় এসে তা বন্ধ করে দেয়। সেই সময় ক্লিনিক গুলোতে ছাগল গরু চরে বেড়াতো। পুনরায় এই সরকার এসে চালু করলে বিভিন্ন ঔষধসহ চিকিৎসা পাচ্ছে সাধারন মানুষ ।
আজ বৃস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে রাজশাহীর দুর্গাপুর উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের উজাল খলসি হাইস্কুল মাঠে ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন,এই অঞ্চলে শেখ হাসিনা অনেক উন্নয়ন করেছে। বিভিন্ন ভাতা দিয়ে দিয়ে সাধারণ মানুষকে সামাজিক সুরক্ষায় এনেছে। জনগণ উপকার পাচ্ছে। রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করে অনন্য নজির স্থাপন করেছেন। উপজেলায় মসজিদ নির্মান করেছেন। আজকের বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামী দিনে পুনরায় শেখ হাসিনাকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দুর্গাপুর উপজেলা পরিষদের স্বর্ণ পদক প্রাপ্ত সফল উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম।
তিনি বলেছেন,  মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে এই দেশ স্বাধীন হয়েছে।  কিন্তু তৎকালীন সময় হতে আমেরিকা এই বাংলাদেশের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করে আসছে।  তাদের ষড়যন্ত্র বাংলাদেশের মানুষ তোয়াক্কা করে না। বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও বাংলার মানুষ আর দেখতে চায় না।  শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে এদেশে মানুষ দু-বেলা দু-মুঠো ভাত পায়। শান্তিতে পথ চলে। চুরি ছিনতাই রাহাজানি হয় না। তিনি বক্তব্যকালে সুবিধাভোগীদের হাত তুলে পুনরায় নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি নেন।
 মতবিনিময় সভায় স্বাগত বক্তব্যকালে কিসমত গণকৈড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেছেন,  শেখ হাসিনা সরকার বার বার দরকার, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে স্থানীয় সরকারের ইউনিয়ন ও গ্রাম পয্যায়ে ব্যাপক উন্নয়ন হয়। দল বল নির্বিশেষে অসহায় হতদরিদ্র সাধারন মানুষ বিভিন্ন ধরণের সরকারী ভাতা গ্রহণ করে থাকেন।  রাষ্ট্রীয় ভাবে গ্রাম পয্যায়ে রাস্তাঘাট ব্রীজ কালভার্টসহ নানামুখি উন্নয়ন হয়।
দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি আলমগীর হোসেনের সঞ্চালনায় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, দুর্গাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, আসাদুজ্জামান মাসুদ, পুঠিয়া ভাল্লুকগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম ও সুবিধা ভোগী আড়ইল গ্রামের সামাদ।
এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল ইসলাম টুলু, দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলী, দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাধারন সম্পাদক আতিকুর রহমান রিপনসহ পুঠিয়া -দুর্গাপুরের উপজেলা ও  প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল