ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

জামিন পেলেও বিদেশ যেতে পারবেন না ইমরান-বুশরা

বার্তা কক্ষ
নভেম্বর ২৩, ২০২৩ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক :
জামিন পেলেও বিদেশ যেতে পারবেন না পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবার (২২ নভেম্বর) বিরুদ্ধে দেশটির বিদেশ গমন নিয়ন্ত্রণ কমিটি এক্সিট কন্ট্রোল লিস্ট (ইসিএল) পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবি ছাড়াও দলে আরও ২৮ জন বিদেশ যেতে না পারে সে বিষয়ে সরকারের কাছে সুপারিশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইসিএল কমিটি বুধবার তত্ত্বাবধায়ক স্বরাষ্ট্রমন্ত্রী সরফরাজ বুগতি, যোগাযোগমন্ত্রী শহীদ আশরাফ তারার এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে উপস্থিত অন্যান্য কর্মকর্তার সঙ্গে বৈঠকে এই সুপারিশ করে। বৈঠকে উপকমিটি ৪১ জনের নাম ইসিএলে অন্তর্ভুক্ত করার সুপারিশ করে। ১৯০ মিলিয়ন পাউন্ড রুপি নিষ্পত্তির মামলার কারণে পিটিআই প্রধানসহ এই ২৯ জনকে ইসিএলে অন্তর্ভুক্ত করার সুপারিশ করা হয়েছে।
Shwapno Online Grocery Shopping

কমিটিতে বুশরা বিবি, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানসহ তার বিশেষ সহকারী বুখারি এবং সাবেক উপদেষ্টা শাহজাদ আকবরকে অন্তর্ভুক্ত করার সুপারিশ করা হয়েছে।

জিও নিউজের প্রতিবেদনে আরও বলা হয়েছে, বৈঠকে ১৩টি বিভিন্ন ধরনের মামলা ইসিএল থেকে বাদ দেওয়ার সুপারিশ করা হয়েছে। এছাড়া বিচার বিভাগের নির্দেশে সাতজনের নাম ইসিএল থেকে বাদ দেওয়ার সুপারিশ করা হয়েছে।সুপারিশগুলো চূড়ান্ত অনুমোদনের জন্য তত্ত্বাবধায়ক ফেডারেল মন্ত্রিসভায় পাঠানো হবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল