ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

সংবাদ সম্মেলনে মাত্র ২ জন সাংবাদিক

বার্তা কক্ষ
নভেম্বর ২৩, ২০২৩ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপে ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার কাছে হেরে শিরোপা খুইয়েছে ভারত। ফলে রেকর্ড ষষ্ঠ বারের মত চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপ শেষে আবারও মুখোমুখি হচ্ছে দুই ফাইনালিস্ট।

২৩ নভেম্বর, বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে দুই দলের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তবে প্রথম ম্যাচে মাঠে নামার আগেই নির্মম বাস্তবতার সম্মুখীন হতে হল স্বাগতিকদের।

অস্ট্রেলিয়ার সাথে টি-টোয়েন্টি সিরিজের আগের দিন ছিল ভারতের সংবাদ সম্মেলন। অধিনায়কের দায়িত্ব পাওয়া সূর্যকুমার যাদবকে সংবাদমাধ্যমের সামনে আসতে হল। তবে যে গণমাধ্যমকর্মীদের জন্য এই আয়োজন। তাদেরকেই খুঁজে পেলেন না সূর্য।

অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে গতকাল সূর্যকুমারের সংবাদ সম্মেলনে এলেন কিনা মাত্র দুজন সাংবাদিক! অথচ বিশ্বকাপের সময় সাংবাদিকদের জায়গা দেওয়া যাচ্ছিল না সম্মেলন কক্ষে। প্রায় ২০০ জন সাংবাদিক থাকতেন সম্মেলন কক্ষে। তাতে কিছুটা অবাক হলেন খোদ সূর্যও।

নিজেই প্রশ্ন ছুঁড়ে দিলেন, ‘মাত্র দুজন সাংবাদিক?’

হঠাৎ সাংবাদিকের সংখ্যা ২০০ থেকে কমে মাত্র ২ জন হলো কেন? ধারণা করা হচ্ছে, বিশ্বকাপ শেষ হওয়ার ৪ দিন পর এমন সিরিজ আয়োজন করায় কারো আগ্রহ নেই। সাংবাদিকরাও টানা এক মাস বিশ্বকাপ কাভার করার পর একটু বিশ্রামের খোঁজে আছেন। এ কারণেই সূর্যকুমারের সংবাদ সম্মেলনে দুইজনের বেশি সাংবাদিক উপস্থিত হননি।

সূর্যকুমার যাদবের নেতৃত্বে নতুন এক ভারতীয় দলকে দেখা যাবে আজকের ম্যাচে। আগামী বছর যুক্তরাষ্ট্রে টি২০ বিশ্বকাপ, ছয় মাস হাতে রয়েছে। তাই ওই বিশ্বকাপকে সামনে রেখেই ভারত এবং অস্ট্রেলিয়া দু’দলেই ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। সূর্যকুমার যাদব, ঈশান কিষান আর প্রসিদ্ধ কৃষ্ণ রয়েছেন ভারতের এই স্কোয়াডে, যারা বিশ্বকাপেও ছিলেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল