ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় হিজবুত তাহরীর ৪ সদস্য গ্রেফতার

বার্তা কক্ষ
নভেম্বর ২৬, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

 

খুলনা প্রতিনিধি :
নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরীর খুলনা অঞ্চলের প্রধানসহ চার সদস্যকে নগরীর খানজাহান নগর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন হিজবুত তাহরীর খুলনা অঞ্চলের প্রধান আনিসুর রহমান রুহুল আমিন রকি (৩৬), সদস্য মো. শাকিল আহম্মেদ (২৬), রিজভী আজিম খান (২৭) ও মেহেদী হোসেন সালিত (২৪)।

২৬ নভেম্বর, রবিবার দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) হেডকোয়ার্টারে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার বলেন, খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার দিবাগত রাতে নগরীর হরিণটানা থানাধীন খানজাহান নগর এলাকা থেকে হিজবুত তাহরীর খুলনা অঞ্চলের প্রধান আনিসুর রহমানসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, পেনড্রাইব, উগ্রপন্থি বই উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ খুলনা অঞ্চলে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তহারীরের নীতি আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছিল। তারা জুমসহ বিভিন্ন অ্যাপস্ এবং প্রটেকটিভ টেক্সটের মাধ্যমে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরীরের জন্য সদস্য সংগ্রহ ও জঙ্গিবাদের দীক্ষা প্রদান কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে হরিণটানা থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল