ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

চুরি করতে গিয়ে ঘুম, নাক ডাকার শব্দে ধরা পড়ল চোর

বার্তা কক্ষ
নভেম্বর ২৬, ২০২৩ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক :
চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়ে নাক ডাকার শব্দে ধরা পড়েছেন এক চোর! চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ইউনান প্রদেশে এমন অদ্ভুত ঘটনা ঘটেছে। সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে জানা যায়, কিছুদিন আগে গভীর রাতে ইউনানের এক বাড়িতে চুরি করতে ঢুকেছিলেন এক চোর। নাম তাঁর ইয়াং। বাড়িতে ঢোকার পরই ইয়াং বুঝতে পারেন, বাড়ির লোকজন জেগে আছেন; তাঁদের নানা কথাবার্তাও আসছিল কানে। তাই লোকজন ঘুমিয়ে না পড়া পর্যন্ত অপেক্ষা করতে থাকেন ইয়াং। সেই বাড়িতেই অন্য একটি ঘরে গিয়ে মেঝের ওপর শুয়ে পড়েন ইয়াং। শুয়ে শুয়ে একটি সিগারেট ধরান। সিগারেটে টান দিতে দিতেই দু’চোখ বুজে আসে তার। হঠাৎ মাঝরাতে নাক ডাকার আওয়াজে ঘুম ভাঙে বাড়ির মালিক ট্যাংয়ের। তিনি প্রথমে ভেবেছিলেন, হয়তো পাশের বাড়ির কেউ নাক ডাকছেন। কিন্তু ৪০ মিনিট পরে ট্যাং যখন বাচ্চার দুধের বোতল পরিষ্কার করতে ওঠেন, তখন খেয়াল করেন নাক ডাকার শব্দ ক্রমেই বাড়ছে। একপর্যায়ে বুঝতে পারেন, শব্দটি তার পাশের ঘর থেকেই আসছে। শব্দের উৎস খুঁজতে অন্য ঘরের দরজা খুলতেই চমকে যান ট্যাং। দেখেন অপরিচিত এক ব্যক্তি মেঝের ওপর শুয়ে বেঘোরে ঘুমাচ্ছেন।

বাড়ির মালিক ট্যাং সময় নষ্ট না করে পরিবারের সবাইকে সতর্ক করেন। সেই সঙ্গে পুলিশকে খবর দেন তিনি। দ্রুত পুলিশ এসে গ্রেফতার করে সেই চোরকে।

গ্রেফতার করার পর পুলিশ জানিয়েছে, এই চোরের নাম ইয়াং। সে এর আগেও এমন কাজের সঙ্গে জড়িত ছিল। চুরির অপরাধে ২০২২ সালে তার জেলও হয়েছিল। কিন্তু এ বছর সেপ্টেম্বরে জেল থেকে বের হয়ে আবারও পুরোনো পেশায় যোগ দিয়েছে সে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল