ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

নাটোর-৪ আসনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা

বার্তা কক্ষ
নভেম্বর ৩০, ২০২৩ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি :
দ্বাদশ সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে (গুরুদাসপুর-বড়াইগ্রাম) ৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দিনের বিভিন্ন সময়ে প্রার্থীরা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসে মনোনয়নপত্র জমা দেন।  গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে,বেলা ৪ টা পর্যন্ত ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। দুপুর ১ টার দিকে মনোনয়নপত্র জমা দেন সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম।

অপরদিকে দুপুর ২ টার ৩০ মিনিটের দিকে মনোনয়নপত্র জমা দেন আসিফ আব্দুল্লাহ শোভন।আওয়ামী লীগের দলীয় সূত্র জানান, জাহিদুল ইসলাম গুরুদাসপুর পৌর আ.লীগের সভাপতি ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাহিদুল ইসলাম গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ক্রীড়া এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব। অপরদিকে আসিফ আব্দুল্লাহ শোভন নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক। তিনি প্রয়াত সংসদ আব্দুল কুদ্দুসের পুত্র। জাহিদুল ইসলাম ও আসিফ আব্দুল্লাহ শোভন আওয়ামী লীগ থেকে মনোনয়ন সংগ্রহ করলেও দলীয় মনোনয়ন পাননি।

অন্যদিকে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, সেখানে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলাউদ্দিন মৃধা। জাকের পার্টির প্রার্থী রবিউল করিম ও সুজন আহম্মেদ স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। দলীয় পদ না থাকলেও তিনি আওয়ামী পরিবারের সন্তান।

অন্যদিকে সতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শহীদ আয়নাল ডাক্তারের সহধর্মীনী জাহানারা বেগম। তিনি বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কেএম জাকির হোসেনের মা। বাংলাদেশ কংগ্রেস পার্টি থেকে মনোনয়নপত্র জমা দেন শান্তি রিবেরু।

 

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল