ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

পাবনার সুজানগর অগ্রণী ব্যাংকে কৃষি ঋণ বিতরণ ও আদায় কার্যক্রম অনুষ্ঠিত 

বার্তা কক্ষ
ডিসেম্বর ২০, ২০২৩ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

এম এ খালেক খান :  বাংলাদেশ ব্যাংক ও অগ্রণী ব্যাংক পিএলসি এর ঢাকার প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক কৃষি ও পল্লী ঋণ নীতিমালার আওতায় ২০২৩ ও ২৪ অর্থ বছরের ব্যাংকের শাখা পর্যায়ে পাবনার সুজানগর শাখা কার্যালয় এলাকার প্রকৃত ক্ষুদ্র কৃষক ও বর্গা চাষীদের মাঝে স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ ও আদায় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। অগ্রণী ব্যাংকের সুজানগর উপজেলা শাখা কার্যালয় কর্তৃক আয়োজিত সুজানগর এলাকার প্রকৃত ক্ষুদ্র কৃষক ও বর্গাচাষীদের মাঝে ২০ ডিসেম্বর ব্যাংকের সুজানগর শাখা কার্যালয়ে নতুন ঋণ বিতরণ ও আদায় কার্যক্রম অনুষ্ঠিত হয়।
অগ্রণী ব্যাংকের সুজানগর শাখার, শাখা ব্যবস্থাপক এসপিও মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য দেন অগ্রণী ব্যাংক পিএলসি এর পাবনা অঞ্চলের, অঞ্চল প্রধান উপমহাব্যবস্থাপক মোঃ রেজাউল শরীফ।
বিশেষ অতিথির বক্তব্য দেন সুজানগর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যাংক ভবন মালিক শ্রী অতুল কুমার কুন্ডু। প্রধান অতিথি বলেন আপনাদের স্বচ্ছ প্রক্রিয়ায় ঋণ গ্রহণ করতে কোন ঝামেলা পোহাতে হয় নাই। তিনি ঋণ গ্রহিতাদের উদ্দেশ্যে বলেন আপনারা ঋণ নিয়ে যথাযথ প্রকল্পে কাজে লাগাবেন।
তিনি আরো বলেন আপনারা ঋণের টাকা নিয়মিত পরিশোধ করে আবার ঋণ গ্রহণ করার পাশাপাশি অন্যদের ঋণ গ্রহণের সুযোগ করে দেবেন। অনুষ্ঠানে কয়েকজন নতুন কৃষকদের মাঝে নতুন ঋণ বিতরণ করেন ও কিছু কৃষক পুরাতন ঋণের টাকা পরিশোধ করেন।
এ সময় এলাকার বেশ কিছু প্রকৃত ক্ষুদ্র ক্ষুদ্র কৃষক, নানা শ্রেণির মানুষ, সুজানগর বাজার এলাকার ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনা করেন অগ্রণী ব্যাংক সুজানগর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ কামরুজ্জামান। অনুষ্ঠানটি সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভাবে সমাপ্ত হয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল